তাহিরপুরে অবসরপ্রাপ্ত যুগ্ম সচিব হারিছ উদ্দিনের স্ত্রী লাভলী আর নেই

প্রকাশিত: ১০:২৮ পূর্বাহ্ণ, জুন ২৪, ২০২০

সোহেল আহমদ সাজু:
তাহিরপুর(সুনামগঞ্জ)প্রতিনিধি
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের উজান তাহিরপুর গ্রামের অবসরপ্রাপ্ত যুগ্ম সচিব হারিছ উদ্দিনের স্ত্রী দিলরুবা আক্তার লাভলী আর নেই। (ইন্না-লিল্লাহ…. রাজিউন)। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় ঢাকা বিআরবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৭ বছর। তিনি ২ মেয়ে ১ ছেলে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দিলরুবা আক্তার লাভলী তাহিরপুর উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, সাংবাদিক গোলাম সরোয়ার লিটনের বড় বোন এবং তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি সাংবাদিক বাবরুল হাসনের বড় ভাবি।
পারিবারিক সূত্রে জানা যায়, দিলরুবা আক্তার লাভলী দীর্ঘদিন ধরে ক্যান্সার রোগে ভুগছিলেন। বুধবার (২৪ জুন) সকাল ৯ টায় উজান ও মধ্য তাহিরপুর ঈদগাহ মাঠে তাঁর জানাজা নামাযে শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হবে। তাঁর বড় মেয়ে ড. শারমিন শবনম বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। দ্বিতীয় মেয়ে শাওনীল বিনতি আমেরিকার একটি বিশ্ববিদ্যালয়ে স্কলারসীপ নিয়ে পিএইচডি অধ্যয়নরত। একমাত্র ছেলে শাহেরিন শোভন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্সে বিএসসি সম্পন্ন করেছেন।
মরহুমার মৃত্যুতে শোক জানিয়ে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুল হোসেন খান, তাহিরপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক আলম সাব্বির, যুগ্ন সাধারণ সম্পাদক এম.এ রাজ্জাক, অর্থ সম্পাদক সাজ্জাদ হোসেন শাহ, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, সাংবাদিক আবির হাসান -মানিক প্রমূখ।