ঢাকা বিশ্ববিদ্যালয়ের নিহত মেধাবী শিক্ষার্থী সুমাইয়ার স্বামী ও শ্বশুর ৩ দিনের রিমান্ডে

প্রকাশিত: ৬:৫০ অপরাহ্ণ, জুন ২৭, ২০২০

নাটোর প্রতিনিধি:
ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী সুমাইয়াখাতুন হত্যা মামলার প্রধান আসামী তার স্বামী মোস্তাক এবং শ্বশুর জাকিরকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ডে দিয়েছে নাটোরের সিনিয়র জুডিশিয়াল মাজিস্ট্রেট আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা গত শুক্রবার আসামীদ্বয়কে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদ করার জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ইতিপূর্বে গত বুধবার রাতে নাটোর জেলা পুলিশ সুমাইয়ার স্বামী মোস্তাককে বগুড়া থেকে এবং শ্বশুর জাকিরকে রাজশাহীর বাঘা থেকে গ্রেপতার করে।
এই হত্যা মামলার গ্রেপ্তারকৃত জেলখানায় আটক অপর দুই আসামী মোস্তাকের মা এবং তার বোনকে অপর একটি আদালতে রিমান্ডের আবেদন শুনানি প্রক্রিয়াধীন আছে।

গত রবিবার সুমাইয়া খাতুনের মৃত্যকে তার স্বামী এবং শ্বশুর বাড়ির লোকজন আত্মহত্যা বলে প্রচার করলেও সুমাইয়াকে নির্যাতন করে হত্যার অভিযোগ করে তার পরিবার সোমবার রাতে নাটোর সদর থানায় সুমাইয়ার মা নুজহাত সুলতানা সুমাইয়ার স্বামী, শ্বশুর, শ্বাশুড়ি এবং ননদসহ ৪ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করে।
মামলা দায়ের করার পর ঐদিন রাতেই সুমাইয়ার শ্বাশুড়ি ও ননদকে গ্রেপতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায় পুলিশ। পরে গত বুধবার রাতে সুমাইয়ার স্বামী ও শ্বশুর গ্রেপতার হয়।


Categories