টাঙ্গাইল পৌরসভার ৪টি ওয়ার্ডে পুনরায় ভোটগ্রহণের দাবি।

প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১

আবু শামা- টাঙ্গাইল।

টাঙ্গাইল পৌরসভার ৪টি ওয়ার্ডে পুনরায় ভোটগ্রহণের দাবি।

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে কারচুপির অভিযোগ তুলে পুনরায় ভোটগ্রহণের দাবি জানিয়েছেন চার পরাজিত কাউন্সিলর প্রার্থী।

৪নং ওয়ার্ডের প্রার্থী মীর মইনুল হক লিটন, ৮নং ওয়ার্ডের শফিকুল ইসলাম, ৯নং ওয়ার্ডের মো. আব্দুর রাজ্জাক ও ১২নং ওয়ার্ডের প্রার্থী মো. মুনসুর রহমান রোববার (৩১ জানুয়ারি) বিকেল টাঙ্গাইল প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এই দাবি জানান।

মীর মইনুল হক লিটন অভিযোগ করেন, ‘৪নং ওয়ার্ডের বেড়াডোমা ও দিঘুলিয়া কেন্দ্রে আনোয়ার সাদাৎ তানাকার পক্ষে জোর করে ভোট দেওয়া হচ্ছিলো। এর প্রতিবাদ করা হলে আমার লোকজন ও ভোটারদের সঙ্গে দুর্ব্যবহার করা করা হয়। ভোটগণনার সময় আমি কেন্দ্রে উপস্থিত হলে পুলিশ ও বিজিবির সদস্যরা লাঠিচার্জ করে লোকজনকে সরিয়ে কেন্দ্রের ভেতরে প্রবেশ করে প্রিজাইডিং অফিসারের ঘোষণা ছাড়াই ব্যালট বাক্স গাড়িতে তুলে নিয়ে যায়।’ এ ওয়ার্ডে পুনরায় ভোটগ্রহণ করে ফলাফল প্রকাশ করার দাবি জানান এই পরাজিত প্রার্থী।

এ ব্যাপারে রিটার্নিং অফিসারের কাছে অভিযোগ দেওয়া হয়েছে এবং তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানান মীর মইনুল হক লিটন।অন্য তিন প্রার্থীও ভোট কারচুপি, ভোটারদের মধ্যে আতঙ্ক সৃষ্টি, প্রিজাইডিং অফিসারের ভোটের সংখ্যা ঘোষণা ছাড়াই ব্যালট বাক্স কেন্দ্র থেকে নিয়ে যাওয়াসহ নানা অভিযোগ এনে পুনরায় ভোটগ্রহণের দাবি জানান।


Categories