টাঙ্গাইলে করোনায় মোট আক্রান্ত ১২৭১ ; নতুন ৪৬

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০

 

আবু সামা টাংগাইল।।

টাঙ্গাইল জেলায় আজ (২২ জুলাই) পর্যন্ত করোনা আক্রান্ত ১২৭১ জন। আজ (২২ জুলাই) নতুন করোনা আক্রান্তের সংখ্যা ৪৬ জন। টাংগাইলে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছেন ২২ জন ও মোট সুস্থ হয়েছেন ৭০৬ জন। বর্তমানে বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন ৫৪৩ জন।টাংগাইলের বিভিন্ন উপজেলা ভিত্তিক করোনা পরিস্থিতি –

টাংগাইল সদর উপজেলায় নতুন আক্রান্ত ২৩ জন। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৩৮৩ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ১৬৭ জন, মৃত্যুবরন করেছেন ৬ জন এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ২১০ জন।

নাগরপুর উপজেলায় আজ (২২ জুলাই) নতুন করে কেউ আক্রান্ত হয়নি। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৪৭ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ৩৭ জন এবং এ পর্যন্ত মৃত্যুবরন করেছেন ১ জন। বর্তমানে চিকিৎসাধীন আছে ৪জন। আজ (২২ জুলাই) নাগরপুর উপজেলার করোনা পরিস্থিতি স্থিতিশীল।

দেলদুয়ার উপজেলায় আজ (২২ জুলাই) নতুন আক্রান্ত ১ জন। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৬২ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ৩১ জন, মৃত্যুবরন করেছেন ১ জন এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ৩০ জন।

সখিপুর উপজেলায় আজ (২২ জুলাই) নতুন করোনা আক্রান্ত ৫ জন । আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৬০ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ২১ জন, মৃত্যুবরন করেছেন ১ জন এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ৩৮ জন।

মির্জাপুর উপজেলায় আজ (২২ জুলাই) নতুন আক্রান্ত ১ জন। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৩৫৬ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ২৫৬ জন, মৃত্যুবরন করেছেন ৬ জন এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ৯৪ জন।

বাসাইল উপজেলায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ২৭ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ১৪ জন,এদের মধ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছে ১ জন এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ১২ জন। আজ (২২ জুলাই) বাসাইল উপজেলার করোনা পরিস্থিতি স্থিতিশীল।

কালিহাতী উপজেলায় নতুন করে আজ (২২ জুলাই) আক্রান্ত ১ জন। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৬১ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ৩৮ জন, এ পর্যন্ত কেউ মৃত্যুবরন করেনি এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ২৩ জন।

ঘাটাইল উপজেলায় আজ (২২ জুলাই) নতুন করে আক্রান্ত ২ জন। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৪৯ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ২৬ জন, মৃত্যুবরন করেছেন ২ জন এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ২১ জন।

মধুপুর উপজেলায় নতুন করে আজ (২২ জুলাই) আক্রান্ত ৯ জন। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৯০ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ৩৩ জন, মৃত্যুবরন করেছেন ১ জন এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ৫৬ জন।

ভূঞাপুর উপজেলায় আজ (২২ জুলাই) নতুন আক্রান্ত ৫ জন। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৫২ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ২৫ জন, মৃত্যুবরন করেছেন ১ জন এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ২৬ জন।

গোপালপুর উপজেলায় আজ (২২ জুলাই) নতুন করে কেউ আক্রান্ত হয়নি। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৫০ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ৩২ জন,এ পর্যন্ত কেউ মৃত্যুবরন করেনি এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ১৮ জন। আজ (২২ জুলাই) গোপালপুর উপজেলার করোনা পরিস্থিতি স্থিতিশীল।

ধনবাড়ি উপজেলায় আজ (২২ জুলাই) নতুন করে কেউ আক্রান্ত হয়নি। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৩৪ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ২৬ জন, মৃত্যুবরন করেছেন ২ জন এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ৬ জন। আজ (২২ জুলাই) ধনবাড়ি উপজেলার করোনা পরিস্থিতি স্থিতিশীল।টাংগাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন আছে ৮ জন।

টাংগাইলের বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে ৬ জন।টাংগাইল জেলার বাহিরে বিভিন্ন প্রতিষ্ঠানে চিকিৎসাধীন আছে ১১ জন।বাড়িতে (হোম) আইসোলেশনে থেকে চিকিৎসাধীন আছে ৫১৮ জন।

সূত্র- সিভিল সার্জন অফিসের সোশাল মিডিয়া, টাংগাইল।