“টাঙ্গাইলে আওয়ামীলীগ নেতা ফারুকের স্ত্রীর দাফন সম্পন্ন”

প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২০

আবু সামা টাঙ্গাইলঃ

টাঙ্গাইলে আওয়ামী লীগ নেতা ফারুকের স্ত্রীর দাফন সম্পন্ন।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের স্ত্রী সুরাইয়া বেগমের (৬৫) দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় শহরের বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চবিদ্যালয়ে তার জানাজা অনুষ্ঠিত হয়। এর পর কেন্দ্রীয় কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

জানাজা নামাজে মরহুমার স্বামী বর্ষিয়ান রাজনীতিক ও সাবেক এমপি ফজলুর রহমান খান ফারুক,  কৃষক-শ্রমিক-জনতা লীগের প্রতিষ্ঠাতা বঙ্গবীর কাদের সিদ্দিকী (বীরউত্তম), টাঙ্গাইল-২ আসনের এমপি ছোট মনির, জেলা প্রশাসক শহীদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরণ, প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান আনসারী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের হাজারও মানুষ অংশ নেন।

জানাজা শেষে জেলা আওয়ামী লীগ, জেলা পরিষদ, ১৪ দল, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়।

সুরাইয়া বেগম ঢাকার একটি হাসপাতালে মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারণে সোমবার (২৪ আগস্ট) দুপুরে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 


Categories