টাঙ্গাইলের মির্জাপুরে ভুয়া ডাক্তারকে জরিমানা

প্রকাশিত: ১২:৪২ অপরাহ্ণ, জুলাই ২১, ২০২০
  1. আবু সামা, টাংগাইল।। 

টাঙ্গাইলের মির্জাপুরে ক্লিনিকের মালিক হয়ে ডাক্তার সেজে চিকিৎসা দেয়ার অপরাধে জরিমানা করা হয়েছে। বেসরকারি ক্লিনিক সান্ত্বনা ডেন্টাল হলের মালিক সৈয়দ মাকসুদুল ইসলাম মাসুদকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।
সোমবার (২০ জুলাই) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন উপজেলা সদরের কুমুদিনী হাসপাতাল রোডে অবস্থিত নিবন্ধনহীন ওই ক্লিনিকে অভিযান চালিয়ে তাকে জরিমানা করেন।
.এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী ডেন্টাল সার্জন ডা. ফারহানা ও মির্জাপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) খবির হোসেন উপস্থিত ছিলেন।
জানা গেছে, সৈয়দ মাকসুদুল ইসলাম মাসুদ ভুয়া ডাক্তার পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে রোগীদের দাঁতের চিকিৎসা দিয়ে আসছেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সোমবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেনের নেতৃত্বে অভিযান চালানো হয়।
এ সময় তিনি সান্ত্বনা ডেন্টাল হলের মালিক সৈয়দ মাকসুদুল ইসলাম মাসুদকে এক লাখ টাকা জরিমানা করেন এবং ক্লিনিকটি বন্ধ রাখার নির্দেশ দেন।
এর আগে ২০১৬ সালের ২০ সেপ্টেম্বর তৎকালীন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুম আহমেদের নেতৃত্বে সান্ত্বনা ডেন্টাল হলে অভিযান চালিয়ে এক লাখ টাকা জরিমানা ও ক্লিনিকটি সিলগালা করে দেয়া হয়।
মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন বলেন, জনস্বার্থে এ ধরনের প্রতারণা ও অপরাধের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।