ঝিনাইদহ হতে ফেন্সিডিলসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করছে র‌্যাব-৬।

প্রকাশিত: ১১:৫৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২২

মোঃ মিজানুর রহমান- খুলনা।

ঝিনাইদহ হতে ফেন্সিডিলসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করছে র‌্যাব-৬।

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ১৩ ফেব্রুয়ারি ২০২২ তারিখ র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার মহেশপুর থানাধীন যাদবপুর বাজার এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের  সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ঝিনাইদহ জেলার মহেশপুর থানাধীন যাদবপুর বাজারস্থ জান্নাত টেলিকম (ওয়ালটন) এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী ১। শেখ ফরিদ (৫২), পিতা-মৃত মোখলেছুর রহমান, সাং- কুলিয়া, থানা- চৌগাছা, জেলা- যশোর’কে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর হেফাজতে থাকা ১৪৯ বোতল ফেন্সিডিল, ০১টি মোবাইল এবং ০২টি সিম কার্ড উদ্ধার পুর্বক জব্দ করে।

গ্রেফতারকৃত আসামী ও জব্দকৃত আলামত ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা রুজু হয়েছে।


Categories