“জয়পুরহাট রেলস্টেশনের ৪ প্রতিষ্ঠানকে ৫৮,০০০ টাকা জরিমানা!”

প্রকাশিত: ১০:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২০
অহিদুল ইসলাম : জয়পুরহাট।

জয়পুরহাট রেলস্টেশনের ৪ প্রতিষ্ঠানকে ৫৮,০০০ টাকা জরিমানা!

জয়পুরহাট রেলস্টেশনের আশেপাশের হোটেল গুলোর খাবারের মান নিন্মমানের। পুরোপুরি অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও তা মানুষকে পরিবেশন করে আসচ্ছিল। তা প্রশাসনের নজরে আসায় আজ রবিবার (০৬ সেপ্টেম্বর) সকাল ১১ টা হতে ১ টা পর্যন্ত র‌্যাব-৫, জয়পুরহাট  র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এস. এম. ফজলুল হক এবং ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মোশারফ হোসাইন, জেলা প্রশাসকের কার্যালয় এবং মোঃ মামুনুর রশীদ, স্যানিটারী ইন্সপেক্টর, জয়পুরহাট কর্তৃক জয়পুরহাট জেলার সদর থানাধীন রেলস্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরী এবং সরবরাহ করা অবস্থায় ধরে ফেলেন। এরপর তাদের ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়।
জরিমানা করা প্রতিষ্ঠান হলো – রাতুল  বেকারী এর মালিক হায়দার আলী রাতুল (২৬), পিতা-মোহাম্মদ আলী, সাং-প্রফেসরপাড়া, ২। জনতা বেকারী এর মালিক আহমেদ আলী (৫৫), পিতা-মোস্তফা হোসেন, সাং-বঙ্গবন্ধু রোড, ৩। রম্নচিতা হোটেল এর মালিক রাসেল মিয়া (৩৯), পিতা-বদর উদ্দিন সেলিম, সাং-শান্তিনগর, ৪। কুটুম বাড়ী এর মালিক মোঃ মিজানুর রহমান টিটু (৩৯), পিতা-মোঃ লোকমান হোসেন, সাং-রম্নপনগর, সর্ব থানা-জয়পুরহাট সদর, জেলা-জয়পুরহাট।
প্রতিষ্ঠানের মালিকদের আটক করে ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কর্তৃক ১নং প্রতিষ্ঠানকে ৩০,০০০/- (ত্রিশ হাজার) টাকা, ২নং প্রতিষ্ঠানকে ২০,০০০/- (বিশ হাজার) টাকা, ৩নং প্রতিষ্ঠানকে ৩,০০০/- (তিন হাজার) টাকা, ৪নং প্রতিষ্ঠানকে ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা সর্বমোট = ৫৮,০০০/- (আটান্ন হাজার) টাকা অর্থদন্ড প্রদান করেন।

Categories