জয়পুরহাটে র‍্যাবের অভিযানে  ২৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১জন গ্রেফতার

প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২২
অহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ জয়পুরহাটের সদর থানাধীন পৌরসভার ৭নং ওয়ার্ডের হাউজিং এষ্টেট ম্যজিস্ট্রেট কোয়ার্টার এর জনৈক মোঃ আব্দুল কাদের এর মালিকানাধীন নার্গিস ভবনের সামনের দক্ষিণ পার্শ্বে কাচা রাস্তার উপরে অভিযান পরিচালনা করে ২৮০ পিস ইয়াবা ট্যাবলেট, ১ টি মোটরসাইকেল ও নগদ ৫ হাজার টাকাসহ মোঃ গোলাম মোস্তফা পলাশ (৩৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব।
র‌্যাব-৫, সিপিসি-৩ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মাসুদ এবং স্কোয়াড কমান্ডর সহকারি পুলিশ সুপার আমিনুল এর নেতৃত্বে রবিবার দুপুর ১ টার দিকে বগুড়া জেলার শিবগঞ্জ থানার ডাবুইর গ্রামের মোঃ লুৎফর রহমানের ছেলে মোঃ গোলাম মোস্তফা পলাশকে হাতেনাতে গ্রেফতার করা হয়।
র‍্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহপূর্বক বগুড়া এবং জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। উল্লেখ্য যে, উক্ত আসামীর বিরুদ্ধে কুমিল্লা দাউদকান্দি থানায় একটি ১৯৯০ সালের মাদকদ্রবা নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রয়েছে।
পরবর্তীতে তার বিরুদ্ধে জয়পুরহাট জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

Categories