জয়পুরহাটে র‍্যাবের অভিযানে মাসহ ২শিশু সন্তান উদ্ধার

প্রকাশিত: ২:৩২ অপরাহ্ণ, মে ২৪, ২০২২
অহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ জয়পুরহাটের সদর থানার বাস টার্মিনাল এলাকা হতে মঙ্গলবার বেলা সোয়া ১১ টার দিকে  মোছাঃ নারগিজ আক্তার (২৩) ও তার ২ সন্তান মোঃ আরমান হোসেন(৭) ও মোছাঃ জান্নাত ইসলাম আতিয়া (৪) নামের ৩ জনকে উদ্ধার করেছে র‍্যাব।
র‌্যাব-৫, সিপিসি-৩ জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে জয়পুরহাটের আক্কেল পুর থানার ইসমাইলপুর মুন্সিপাড়া গ্রামের মোঃ জহুরুল ইসলামের স্ত্রী ও ২ সন্তানকে উদ্ধার করে র‌্যাব ক্যাম্পের জিডি মূলে তার স্বামীর নিকট হস্তান্তর করা হয়।
র‍্যাব আরও জানায় যে, উক্ত ভিকটিম মোছাঃ নারগিজ আক্তার(২৩) ও তার দুই সন্তানসহ গত শনিবার আনুমানিক বিকাল আড়াই টার দিকে তার নিজ বাড়ি হতে নিখোঁজ হয়। ভিকটিম নিখোঁজ হওয়ার পরে অনেক খোজাখুজি করে না পেয়ে তার স্বামী সোমবারে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে এসে অভিযোগ করেন।
উক্ত অভিযোগের প্রেক্ষিতে অত্র ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল নিজস্ব গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির সাহায্যে ভিকটিমসহ তার দুই শিশু সন্তানকে উদ্ধার করে।

Categories