জয়পুরহাটে র‍্যাবের অভিযানে এক ভুয়া র‌্যাব সদস্য গ্রেফতার

প্রকাশিত: ১২:০৭ অপরাহ্ণ, মে ৬, ২০২২

অহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ জয়পুরহাটের সদর থানার খঞ্জনপুর চৌরাস্তা সংলগ্ন পশ্চিমে জনৈক মোঃ আশরাফুল ইসলামের সেলুনের সামনে অভিযান পরিচালনা করে মোঃ আলমগীর হোসেন (৫০) নামের এক ভুয়া র‍্যাব সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব।

র‌্যাব-৫, সিপিসি-৩ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর হাসান মাহমুদ ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে ভুয়া র‌্যাব সদস্য পরিচয়ে চাকুরির প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেয়ায় মোঃ আনোয়ার হোসেন (৫৭) এর অভিযোগের ভিত্তিতে র‌্যাবের টহলরত দল জেলার সদর উপজেলার সওদাগরপাড়ার মৃত সওদাগর শেখের ছেলে মোঃ আলমগীর হোসেনকে গ্রেফতার করে।

র‍্যাব আরও জানায় যে, অভিযুক্ত মোঃ আলমগীর হোসেন বিভিন্ন সময় র‌্যাব, সিআইডি, পুলিশ ও সাবেক সেনাবাহিনীর অফিসার পরিচয় দিয়ে মানুষকে ভয় দেখিয়ে, চাকুরি দেওয়ার নামে, বিদেশ পাঠানোর নামে, পাওনা টাকা উত্তোলনের নামে মানুষের সাথে প্রতারণা করে টাকা আদায় করতো। গ্রেফতারের পর তার নিকট থেকে একটি সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ড, একটি ভুয়া সিআইডির কার্ড, র‌্যাবের পোষাক পরিহিত দুইকপি পার্সপোর্ট সাইজের ছবি, চেকের পাতা দুইটি, একটি মোটর সাইকেল ও নগদ ৭ হাজার ৬ শত টাকা উদ্ধার করা হয়।

পরবর্তীতে তার বিরুদ্ধে জয়পুরহাট জেলার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।


Categories