জেলা পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারনায় শীর্ষে রয়েছেন মহিলা সদস্য প্রার্থী সেহেলা ইয়াসমিন কলি

প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২২

মোঃ কাঞ্চন হোসেন, জেলা প্রতিনিধি, মাদারীপুর।

জেলা পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারনায় শীর্ষে রয়েছেন মহিলা সদস্য প্রার্থী সেহেলা ইয়াসমিন কলি।

আসন্ন আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে মাদারীপুর  জেলা পরিষদের নির্বাচন। উক্ত  নির্বাচনকে সামনে রেখে ইতি মধ্য তোড়জোর দেখা যাচ্ছে প্রার্থীদের মধ্যে। তবে মাদারীপুর জেলা পরিষদ নির্বাচনে (মাদারীপুর সদর,কালকিনি ও ডাসার) উপজেলার মহিলা  সদস্য প্রার্থীদের মধ্যে প্রচার-প্রচারনায় এগিয়ে রয়েছেন সেহেলা ইয়াসমিন কলি।
বর্তমানে তিনি আলোচনার শীর্ষে রয়েছেন। কালকিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক পৌর প্রশাসক  বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ এর ছোট ভাই মাহতাব হোসেন বাদলের স্ত্রী , নারী ও শিশু নির্যাতন দমন আদালতের এপিপি ও মাদারীপুর আইনজীবী সমিতির বিজ্ঞ আইনজীবী, এ্যাড. সেহেলা ইয়াসমিন কলি।
এলাকার সচেতন ও অভিজ্ঞ মহলের ধারনা তিনি বিপুল ভোটে জেলা পরিষদ নির্বাচনে মহিলা সদস্য প্রার্থী হিসাবে নির্বাচিত হবেন। মহিলা প্রার্থীদের মধ্যে তিনি দলমত নির্বিশেষে সকলের কাছে আলোচনার শীর্ষে রয়েছেন।
উপজেলার সর্ব শ্রেণী মানুষের কাছে তার রয়েছে বেশ পরিচিতি। বিভিন্ন সেচ্ছাসেবী ও সাহায্য মূলক সংগঠেনর প্রতি রয়েছে সুদৃষ্টি।সর্বোপুরি তিনি সাধারণ মানুষের কল্যানে নিবেদিত প্রাণ।
সেহেলা ইয়াসমিন কলি জানান, আমি এলাকার ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি।আমি জেলা পরিষদের মহিলা সদস্য প্রার্থী নির্বাচিত হলে সর্বদা জনগণের কল্যানে কাজ করে যাবো। আমি আশাবাদী আমার এলাকার ভোটারগণ আমাকে বিপুল ভোটে সদস্য পদে নির্বাচিত করবে।

Categories