জেলা পরিষদ নির্বাচনে সকলের প্রিয় ও পরিচিত মুখ আবদুল্লাহ আল মামুন।

প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২২
মোঃ কাঞ্চন হোসেন, মাদারীপুর।

জেলা পরিষদ নির্বাচনে সকলের প্রিয় ও পরিচিত মুখ আবদুল্লাহ আল মামুন।

 

আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে মাদারীপুর  জেলা পরিষদের নির্বাচন। উক্ত  নির্বাচনকে সামনে রেখে ইতি মধ্য তোড়জোর দেখা যাচ্ছে প্রার্থীদের মধ্যে। তবে মাদারীপুর জেলা পরিষদ নির্বাচনে কালকিনি -২ উপজেলার সদস্য প্রার্থীদের মধ্যে সকল মহলের কাছে পরিচিত মুখ আবদুল্লাহ আল মামুন। সকল মহলের কাছে পরিচিত হওয়ার কারন- তিনি স্কুল জীবন থেকেই ছাত্র রাজনীতির সাথে জড়িত। স্নানঘাটা উচ্চ বিদ্যালয়ের ছাত্রলীগের সাধারন সম্পাদক ছিলেন। তিনি মাদারীপুর জেলা পরিষদের সদ্য সাবেক সদস্য, মাদারীপুর জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক।
মাদারীপুর জেলা আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। সরকারি  নাজিমউদ্দীন বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক  (ভি.পি)। সাবেক ক্রীয়া সম্পাদক, সাবেক সভাপতি নাজিম উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ।
সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক-১ মাদারীপুর জেলা আইনজীবী সমিতি। সদস্য কালকিনি উপজেলা আওয়ামী লীগ। সদস্য বাঁশগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ।
সৎ নির্ভীক ও অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠস্বর, গরীবের বন্ধু, বিশিষ্ট সমাজ সেবক। তিনি রাজনীতি করেন স্বচ্ছতার সহিত।তাছারা বিভিন্ন সামাজিক কর্মকান্ডে তার অবদান রয়েছে।
এনায়েতন ইউপি সদস্য মোঃ সিদ্দিক সরদার বলেন আবদুল্লাহ আল মামুন ভাই একজন ভালো মনের মানুষ।তিনি জেলা পরিষদের সদস্য থাকা কালীন তার নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। তাই উন্নয়নের জন্য তাকে আবারো জেলা পরিষদের সদস্য হিসাবে দরকার।
আবদুল্লাহ আল মামুন বলেন আমি জেলা পরিষদের সদস্য থাকা-কালীন এলাকার ব্যাপক উন্নয়ন করেছি। আমি সদস্য পদে নির্বাচিত হতে পারলে সকলকে সাথে নিয়ে উন্নয়ন মূলক কাজ করে যাবো। তিনি সকল ভোটারদের উদ্দেশ্য করে বলেন আপনারা সবাই অটোরিক্সা মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন। আমি আপনাদের সাথে নিয়ে সকল প্রকার উন্নয়ন মূলক কাজ করতে চাই। আমি সব সময় আপনাদের পাশে আছি এবং থাকবো। আমাকে আপনারা সর্ব-সময় কাছে পাবেন ইনশাআল্লাহ।

Categories