জুড়ীতে চা শ্রমিকদের মাঝে ১ কোটি৭২ লক্ষ৩৫ হাজার টাকার অনুদানের চেক বিতরন

প্রকাশিত: ৫:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২০
মোঃ দুদু মিয়া তানভীর,মৌলভীবাজার জেলা প্রতিনিধি।
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায়  চা শ্রমিকের জীবনমান উন্নয়নের লক্ষ্যে এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।
আজ ১৭ সেপ্টেম্বর ( বৃহস্পতিবার) সকাল ১১ ঘটিকার সময় জুড়ি উপজেলা পরিষদ অডিটোরিয়ামে চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
চেক বিতরন অনুষ্টানে জুড়ী উপজেলা নির্বাহী অফিসার আল- ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে অনলাইনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃশাহাব উদ্দিন এম পি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক,উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ বদরুল হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্ম্মা, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাসুক আহমেদ,উপজেলা সমাজসেবা অফিসার রাকেশ পাল, উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশীদ সাজু, সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইকবাল ভূইয়া উজ্জ্বল প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ মন্ত্রী বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামির বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। চা বাগানের শ্রমিকদের জীবনমান উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে এবং আগামিতে ও এ ধরনের উন্নয়ন কাজ অব্যাহত থাকবে।
জুড়ী উপজেলা সমাজসেবা অফিস সূত্রে জানা যায়,জুড়ী উপজেলার বিভিন্ন চা বাগানের শ্রমিকদের মধ্যে ৩৪৪৭ জনকে এককালীন ৫০০০ টাকা করে মোট ১,৭২,৩৫,০০০( এক কোটি বাহাত্তর লক্ষ পঁয়ত্রিশ হাজার টাকা) বিতরণ করা হবে।আজ প্রথম পর্যায়ে ২৪৬ জন চা শ্রমিকের হাতে ৫০০০ টাকার চেক হস্তান্তর করা হয়।

Categories