ছাতকে সন্ত্রাসী হামলায় আহত কিশোরের অবস্থা সংকটাপন্ন

প্রকাশিত: ১০:৪৫ পূর্বাহ্ণ, আগস্ট ৬, ২০২০
সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের ছাতকের দোলারবাজার ইউনিয়নের জাহিদপুরে বিদ্যালয় পরিচালনা কমিটি গঠন ইস্যুকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় আহত চিকিৎসাধীন আমিনুল হক (১৭) এর অবস্থা আশষ্কাজনক বলে জানা গেছে । বুধবার তার শারীরিক অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ইবনে সিনা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ওই দিন রাতেই ডা: মশিঊর রহমানের তত্বাবধানে কিশোরের মাথায় বড় ধরনের অপারেশন করা হয়।
এ হামালার ঘটনায় জাহিদপর গ্রামের মৃত. হাজী আফরোজ আলীর ছেলে আব্দুল খালিক বাদী হয়ে একই গ্রামের মৃত. কাছিদ আলীর ছেলে মো. আজব আলীকে প্রধান আসামী কওে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।
স্থানীয় সুত্রে জানা যায়, জাহিদপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি গঠন ইস্যুকে কেন্দ্র করে মঙ্গলবার বিকেল ৫টার দিকে উপজেলার জাহিদপুর পুরাতন বাজারে জাহিদপুর বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি আজব আলীর নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, নুরুল ইসলাম (৫০), এনামুল হক (২০),সাইদুল হক (১৭), আতিকুর রহমান(৩২), সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ও  আমিনুল হক (১৭) এর অবস্থার অবনতি হলে তাকে ইবনে সিনা হাসপাতালে স্থানাস্তরিত করা হয়।
এর আগে বিদ্যালয় পরিচালনা কমিটি কমিটি গঠন ইস্যুতে সংবাদ প্রকাশের জেরে জাতীয় দৈনিক ‘ঢাকা প্রতিদিন’ এর সুনামগঞ্জ জেলা প্রতিনিধি শামীম আহমদ তালুকদারকে প্রাণনাশের হুমকি দেন সন্ত্রাসী আজব আরী। এঘটনায় সোমবার ছাতক থানায় আজব আলীর বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন সাংবাদিক শামীম তালুকদার।
এ বিষয়ে ডা: মশিঊর রহমান জানান, অপারেশন করা হয়েছে তাকে ২৪ ঘন্টা নিবিড় পর্যবেক্ষনে রাখা হবে।

Categories