“ছাতকে ফখরুল হত্যা মামলার আরেক আসামি গ্রেফতার”

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০২০
মোঃ আজিজুর রহমান (সুনামগঞ্জ প্রতিনিধি):

ছাতকে ফখরুল হত্যা মামলার আরেক আসামি গ্রেফতার।

ছাতক রেলওয়ে গোডাউনের নিরাপত্তা প্রহরী ফখরুল আলম হত্যা ও ডাকাতি মামলার আরেক আসামী মমিন মিয়াকে গ্রেফতার করলেন দুর্দান্ত চৌকস সৎ সাহসী পুলিশ কর্মকর্তা ছাতক থানার উপ-পরিদর্শক (এস.আই) হাবিবুর রহমান পিপিএম।

সোমবার সন্ধ্যায় ছাতক কোর্ট রাস্তার সীমানা থেকে তাকে আটক করা হয়।মমিন মিয়া (৩৫) ছাতক উপজেলার মুক্তির গাঁও গ্রামের তরমুজ আলী’র ছেলে। উক্ত আসামী হত্যার দায় স্বীকার করিয়া বিজ্ঞ আদালতে কাঃবিঃ 164 ধারায় সেচ্ছায় স্বীকরোক্তি প্রদান করে। এই আসামীর নামে বিভিন্ন থানায় একাধিক চুরি, ছিনতাই, ডাকতি মামলা রয়েছে, তাছাড়া সে একটি ছিনতাই মামলায় তিন বছর সাজা ভোগ করিয়াছে।

ফখরুল হত্যা মামলার ০৫ জন আসামীকে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে। আসামীরা কাঃবিঃ ১৬৪ ধারায় বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেন।

ছাতক থানা পুলিশ পরিদর্শক ও ওসি (চলতি দায়িত্ব)মঈন উদ্দিন জানান, সোমবার সন্ধ্যায় ছাতক কোর্ট রাস্তা থেকে এস আই হাবিবুর রহমান নেতৃত্বাধীন থানা পুলিশ দল মমিন মিয়াকে আটক করেছে

প্রসঙ্গত, সুনামগঞ্জের ছাতক বাজারে মো. ফখরুল আলম (৫০) নামে রেলওয়ের এক নৈশপ্রহরী খুন হয়েছেন।মঙ্গলবার (৩০ জুন) ভোররাতে এ হত্যাকাণ্ডের ঘটনাটি সংগঠিত হয়। নিহত ফখরুল আলম ভোলা জেলার তজুমুদ্দিন থানার শিবপুর গ্রামের মৃত. মো. আব্দুল খালেকের ছেলে।


Categories