ছাতকে করোনায় দোকানের ভাড়া মওকুফ করলেন সাবেক ছাত্রলীগ নেতা।

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০

মো.অাজিজুর রহমান,ছাতক,সুনামগঞ্জ।। 

বিশ্বের অন্যান্য দেশের মতো করোনাভাইরাসে স্থবির হয়ে পড়ছে দেশের অর্থনৈতিক চাকা।স্কুল কলেজ বিশ্ববিদ্যালয়ের পাশাপাশি বন্ধ হয়ে গেছে বিভিন্ন দোকানপাট ও ব্যবসায়ী প্রতিষ্ঠান গুলো।

করোনারভাইরাসের কারণে সবচেয়ে বেশি প্রভাব পড়ছে দেশের সার্বিক অর্থনীতিতে।এ অবস্থায় সার্বিক পরিস্থিতি ও মানবিক দিক বিবেচনা করে তার নিজের মালিকানাধীন সুনামগঞ্জের ছাতকে ১২টি দোকানের এক মাসের ভাড়া মওকুফ করেছেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক আবু জাহিদ মো. আব্দুল গফফার।তিনি ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নের তকিপুর গ্রামের বাসিন্দা।তিনি উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্টের হাজী আয়বর আলী মার্কেট ও গোবিন্দগঞ্জ বাজারে তার মালিকাধীন দোকানের ভাড়া মওকুফ করে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্হাপন করলেন।

আবু জাহিদ মোঃআব্দুল গফফার জানান,দেশের এ সংকটময় অবস্থায় করোনা ভাইরাসের কারণে দোকান ভাড়াটিয়ারা বেচাকেনা করতে পারছে না।তাদের সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছে,এসব বিবেচনা করে আমার নিজস্ব মার্কেটের ১২টি দোকানের ভাড়াটিয়াদের এক মাসের ভাড়া মওকুফ করে দিয়েছি।

তিনি আরো জানান,যত সংকটই আসুক না কেন?তা আমাদের সবাইকে এক সাথে হয়ে মোকাবেলা করতে হবে।তাই এই দুর্যোগের মধ্যে আমার সাধ্য অনুযায়ী কিছু মানুষকে একটু স্বস্তি দিতে পারছি, এটাই আমার জন্য প্রশান্তি। আমার মত অন্য দোকান মালিকদের মানবিক দিক বিবেচনা করে এমন সিদ্ধান্ত নেয়া উচিত।