“চেয়ারম্যান নির্বাচিত হলে শাসক নয় জনগনের সেবক হয়ে কাজ করার আশ্বাস”

প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২০
মোঃ সাখাওয়াত হোসেন,মুরাদনগর,কুমিল্লা।

চেয়ারম্যান নির্বাচিত হলে শাসক নয় জনগনের সেবক হয়ে কাজ করার আশ্বাস।

১নং শ্রীকাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনাব ইকবাল বাহার দলীয় মনোনয়নপেয়ে, চেয়ারম্যান নির্বাচিত হলে শাসক নয় জনগনের সেবক হয়ে কাজ করার আশ্বাস দিয়েছেন।  ইউনিয়নকে মাদক সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত করতে সকলকে সাথে নিয়ে কাজ করবেন বলে জানিয়েছেন।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার লক্ষ্য নিয়ে কুমিল্লা ( ৩) সংসদ সদস্য মুরাদনগরের উন্নয়নের রুপকার মাটি ও মানুষের নয়নের মণি মুরাদনগরের মানুষের আশার প্রদীপ আলহাজ্ব ইউছুফ আব্দুল্লাহ হারুন এফসিএ মাননীয় এমপি মহোদয়ের উপদেশ পরামর্শ ও দিকনির্দেশনা অনুযায়ী সার্বিক পরিস্থিতিতে সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছেন অবিরাম ।
   এলাকার উন্নয়নে এলাকার গরিব ও মেধাবী ছাত্র ছাত্রিদের নিয়ে বিষেশ পরিকল্পনার কথা জানিয়েছেন তিনি। এছারাও বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন, তিনি সামাজিক উন্নয়নে  সম্পৃক্ততার পাশাপাশি এলাকা বাসির সুখ – দুঃখে সর্বদা পাশে রয়েছেন । ব্যাক্তি জীবনে একজন সফল ব্যবসায়ী হওয়ায় অতি ব্যস্ততায় দিন কাটে তাঁর  কিন্তু তবুও সেচ্চাসেবী কার্যক্রম কে থামিয়ে রাখেননি  তিনি।
সুযোগ পেলেই চলে যান নিজ এলাকায় সেখানকার মানুষের সুখ দুঃখ হাসি কান্না কে তিনি আপন চিত্তে গ্রহন করে তাদের সেবা করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন । তিনি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও দলীয় কর্মকান্ড সহ একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার লক্ষ্যে, মুরাদনগর ৩ আসনের এম,পি ডিজিটাল মুরাদনগর গড়ার কারিগর জনাব ইউসুফ আব্দুল্লাহ হারুন সাহেবের নেতৃত্বে।
নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দীর্ঘদিন দলীয় নেতাকর্মি সহ সাধারন মানুষের সাথে মতবিনিময় ও গনসংযোগ করে যাচ্ছেন।
তার  সাথে আলাপ কালে তিনি জানান, শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। আমি নির্বাচিত হতে পারলে স্বচ্ছ ও জবাবদিহিতা মূলক গ্রামীণ অবকাঠামোগত উন্নয়ন তথা অগ্রাধিকার ভিত্তিতে রাস্তাঘাট, কালভাট, মসজিদ মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান, বেকার যুবক যুবতীদের যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে স্বাবলম্বী করে তোলার কাজ করব। নারী ও শিশু নির্যাতন, পাচার, এসিড সন্ত্রাস, বাল্য বিবাহ এবং মাদক, চোরাচালানের বিরুদ্ধে জনমত গড়ে তুলবো। সর্বপরি সকলের সহযোগীতায় শ্রীকাইল  ইউনিয়নকে একটি আলোকিত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

Categories