চট্টগ্রামে ট্রেইলার চাপায় সিঅ্যান্ডএফে কর্মীর মৃত্যু

প্রকাশিত: ১২:১৪ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২০
এম. ইউছুফ | চট্টগ্রাম
চট্টগ্রাম মহানগরীর সিটি গেইট এলাকার গোল্ডেন কন্টেইনারস লিমিটেড নামের কন্টেইনার ডিপোতে ট্রেইলার চাপায় এক সিঅ্যান্ডএফ কর্মীর মৃত্যু হয়।
শনিবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।মারা যাওয়া শান্তনু চৌধুরী (৪০) চট্টগ্রাম নগরীর দেওয়ানবাজার এলাকার বাসিন্দা। তিনি এস এইচ এজেন্সি নামের একটি সিঅ্যান্ডএফে ‘জেটি সরকার’ পদে কর্মরত ছিলেন বলে জানা যায়।
চট্টগ্রাম ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্টস কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন  বলেন, মালমাল ডেলিভারির কাজে শান্তনু চৌধুরী সেখানে গিয়েছিলেন। ট্রেইলার তাকে চাপা দিলে তিনি সেখানেই মারা গেছেন। আমরা একটা ক্ষতিপূরণ প্রস্তাব দিয়েছি। আলোচনা করে সমাধান হলে আর মামলার দিকে যাব না। এখনও আলোচনা চলছে।
আকবর শাহ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, শান্তনু চৌধুরী ওই কন্টেইনার ডিপোতে কাজ করার সময় একটি ট্রেইলার পেছন থেকে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।
ওসি মোস্তাফিজুর রহমান আরো বলেন, ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে ডিপোর লোকজন আলোচনা করছেন। তারা সিদ্ধান্ত নিলে এরপর আইনগত বিষয়ে পদক্ষেপ নেওয়া হবে। মৃত শান্তনু চৌধুরীর নয় বছরের এক ছেলে ও পাঁচ বছরের এক মেয়ে রয়েছে।