“চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার”

প্রকাশিত: ৯:০৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২০

চট্টগ্রাম প্রতিনিধি ।

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার।

চট্টগ্রামে  কিশোর গ্যাংয়ের ৭ সদস্যসহ মোট ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। তাড়া নগরীতে ছিনতাই, ছিনতাইয়ের চেষ্টা, অপহরণ ও মারামারির ঘটনায় জড়িত।
বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাত ও শুক্রবার সকাল থেকে বিকাল পর্যন্ত নগরীর বিভিন্ন জায়গায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানান পুলিশ।
কোতোয়ালি থানা সুত্র জানায়, বৃহস্পতিবার নিউ মার্কেট মোড় থেকে কিশোর গ্যাংয়ের একটি চক্র পেয়ার আহমদ (২৫) নামের এক যুবককে অপহরণ করে ব্রিক ফিল্ড এলাকায় নিয়ে গিয়ে জিম্মি করেন এবং চাঁদা দাবি করেন। বিষয়টি বুঝতে পেরে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করা হয় এবং ভিকটিমকে জীবিত উদ্ধারসহ ৬ জন কিশোর অপরাধীকে গ্রেফতার করা হয়।
তাছাড়া, রেলওয়ে ষ্টেশন রোডের এক দোকানদারের কাছ থেকে চাঁদা দাবি ও ত্রাসের সৃষ্টির ঘটনায় নিউমার্কেট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মিরসরাইয়ের শাহ আলমের পুত্র মো. সাহেদ হোসেন প্রকাশ মনা (২২) ও কামাল হোসেনের পুত্র মো. রফিককে (২০) গ্রেফতার করা হয়।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানান, স্টেশন রোড ও ব্রিক ফিল্ড এলাকা ছাড়াও কোতোয়ালী থানাধীন আরও তিনটি এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে। যেখানে কিশোর গ্যাংয়ের আরও ৮ জনকে গ্রেফতার করা হয়।

 


Categories