খুলনা মহানগরে র‌্যাব-৬ এর অভিযানে টাকা আত্মসাৎকারী ০১ প্রতারক গ্রেফতার।

প্রকাশিত: ৯:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২২

মিজানুর রহমান- খুলনা।

খুলনা মহানগরে র‌্যাব-৬ এর অভিযানে টাকা আত্মসাৎকারী ০১ প্রতারক গ্রেফতার।

 

র‌্যাব তার প্রতিষ্ঠাকাল থেকে চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী, প্রতারক চক্র গ্রেফতার, অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, এবং সমাজে হত্যা ও ধর্ষণকারীদের গ্রেফতারসহ এ ধরনের অপরাধের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণে দৃষ্টান্ত স্থাপন করে জনগণের বিশ্বাস ও ভালবাসা অর্জন করে আসছে।

এরই ধারাবাহিকতায় ১৬ জানুয়ারি ২০২২ তারিখ আনুমানিক ১৮.০০ ঘটিকার সময় র‌্যাব-৬, খুলনা (স্পেশাল কোম্পানি) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, অভিযোগকারীর ভাইকে বিদেশে উচ্চ বেতনে রেষ্টুরেন্টে চাকুরী দেয়ার প্রলোভন দেখিয়ে ৬,৭০,০০০/-(ছয় লক্ষ সত্তর হাজার) টাকা আত্মসাৎ তথা প্রতারনাকারী খুলনা মহানগরের খানজাহান আলী থানার শিরোমনি গ্রামীন ব্যাংকের পার্শ্বে অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে প্রতারক আসামী ১। শেখ আহাদুজ্জামান রাজু (৩৪), পিতা-শেখ আতিয়ার রহমান, সাং-কুসলা ৩নং ওয়ার্ড, থানা-তেরখাদা, জেলা-খুলনা’কে গ্রেফতার করে। এসময়ে উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর দখল হতে ০২ টি মোবাইলফোন, ০২টি সীমকার্ড ও নগদ ২,২০০/- (দুই হাজার দুইশত) টাকা উদ্ধার পূর্বক জব্দ করেন। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সে ভিকটিমের মায়ের নিকট ০২টি নকল ভিসা দিয়ে প্রথমে নগদ ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা এবং বিভিন্ন সময়ে ভিকটিম এর ব্যাংক এ্যকাউন্টের মাধ্যমে আরও ৫,৭০,০০০/- (পাঁচ লক্ষ সত্তর হাজার) টাকা বিদেশে পাঠানো এবং বিদেশে রেস্টুরেন্টে ভাল চাকুরীর প্রলোভন দেখিয়ে হাতিয়ে নেয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানায় মামলা হয় এবং মামলা মূলে আসামীকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।


Categories