খুলনা মহানগরীতে র‌্যাব-৬ এর অভিযানে ভিকটিম উদ্ধারসহ অপহরণকারী গ্রেফতার। 

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২২
মোঃ মিজানুর রহমান খুলনা প্রতিনিধি।

খুলনা মহানগরীতে র‌্যাব-৬ এর অভিযানে ভিকটিম উদ্ধারসহ অপহরণকারী গ্রেফতার। 

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

কেএমপি খুলনার ডাকবাংলা মোড় এলাকা হতে গত ১১/০২/২০২২ তারিখে ১৪ বছরের এক কিশোরী’কে স্থানীয় মোঃ বেল্লাল হোসেন (২২) বিয়ের প্রলোভনসহ বিভিন্নভাবে ফুসলিয়ে ও ভুল বুজিয়ে কৌশলে অপহরণ করে নিয়ে যায়। এ সংক্রান্তে ভিকটিমের মা বাদী হয়ে কেএমপি খুলনার সদর থানায় একটি মামলা দায়ের করে।  অপহরণের বিষয়টি অবগত হয়ে র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি)  এর একটি চৌকস অভিযানিক দল অপহরণকারী’কে গ্রেফতার ও ভিকটিম উদ্ধারের লক্ষ্যে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা আব্যহত রাখে।

এরই ধারাবাহিকতায় ১৪ ফেব্রুয়ারি ২০২২ তারিখ র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানি) খুলনার একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত ভিকটিম ও অপহরণকারী কেএমপি খুলনার শিরোমনি এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ ১৯.১০ ঘটিকার সময় কেএমপি খুলনার শিরোমনি এলাকায় পূর্বপাড়া (৭নং ওয়ার্ড) বালুর মাঠ জনৈক মানিক বেপারীর বাড়িতে অভিযান পরিচালনা করে ভিকটিম’কে উদ্ধার করে এবং অপহরণকারী মোঃ বেল্লাল হোসেন (২২), পিতা-মোঃ তোতা মিয়া, সাং-মিরের ডাঙ্গা, ওয়ার্ড নং-০২, থানা-খানজাহান আলী, জেলা-খুলনা’কে গ্রেফতার করে।

ভিকটিম ও অপহরণকারীদ্বয়কে কেএমপি খুলনার সদর থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে হস্তান্তর করা হয়েছে।


Categories