খুলনায় র‍্যাবের অভিযানে একটি বিদেশী শর্টগান ও গোলাবারুদসহ ০২ জন গ্রেফতার।

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২২

মোঃ মিজানুর রহমান- খুলনা।

খুলনায় র‌্যাবের অভিযানে একটি বিদেশী শর্টগান ও গোলাবারুদসহ ০২ জন গ্রেফতার।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে অবৈধ অস্ত্র উদ্ধার ও বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২৯ জানুয়ারি ২০২২ তারিখ রাত ০২.৪৫ ঘটিকার সময় র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানী) খুলনার একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, খুলনা জেলার দিঘলিয়া থানাধীন সেনহাটি গ্রামস্থ জনৈক গোলাম মোস্তফা এর বসতবাড়ির মধ্যে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামীঃ ক। মোঃ  মাসুদ (৩১), পিতা- মোহাম্মদ গোলাম মোস্তফা, মাতা- আসমা খাতুন, খ। মোঃ সাজ্জাদুল ইসলাম (২১), পিতা- মোঃ রহিম, মাতা- রেবা বেগম, উভয় সাং- সেনহাটি, থানা- দিঘলিয়া, জেলা- খুলনাদ্বয়’কে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের দখল হতে ক। বিদেশী শটগান-০১ (এক)টি, খ। কার্তুজ-০৭ (সাত) রাউন্ড, গ। মোবাইল ফোন-০৩ (তিন)টি, ঘ। সীমকার্ড-০৫ (পাঁচ)টি উদ্ধার পূর্বক জব্দ করে।

গ্রেফতারকৃত আসামী ও জব্দকৃত আলামত খুলনা জেলার দিঘলিয়া থানায় হস্থান্তর করতঃ আসামীদ্বয়ের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।


Categories