খুলনায় চাঞ্চল্যকর জাকির হত্যা মামলার এজাহারভুক্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ ।

প্রকাশিত: ৯:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০২১

মোঃ মিজানুর রহমান খুলনা প্রতিনিধি

খুলনায় চাঞ্চল্যকর জাকির হত্যা মামলার এজাহারভুক্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ ।

র‌্যাব-৬, তার প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, প্রতারকচক্র গ্রেফতার, অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার এবং হত্যাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করেছে।
গত ২২/১২/২০২১ ইং রাত অনুমান ২০.৩০ ঘটিকা হতে ২৩/১২/২০২১ ইং তারিখ অনুমান ১১.০০ ঘটিকার মধ্যে যে কোন সময় কেএমপি, খুলনার লবণচরা থানাধীন পূর্ব মোহাম্মাদনগর গ্রাম এলাকায় “জাকির হোসেন”, পিতা-মৃত শুকুর আলী, সাং-পূর্ব মোহাম্মাদনগর, থানা-লবনচরা, কেএমপি, খুলনা’কে নৃশংসভাবে হত্যা করা হয়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও বিস্তারিত অনুসন্ধানে জানা যায়, গত ২২/১২/২০২১ ইং তারিখ অনুমান ২০.৩০ ঘটিকার সময় দুস্কৃতিকারীরা ভিকটিমের সাথে কথা বলার অজুহাত দিয়ে বাড়ি হতে ডেকে নিয়ে যায়। ভিকটিম যথা সময়ে নিজ বাড়িতে না আসায় ভিকটিমের পরিবার তাকে খোঁজাখুঁজি করতে থাকে।
অতঃপর গত ২২/১২/২০২১ তারিখ রাত অনুমান ২০.৩০ ঘটিকা হতে ২৩/১২/২০২১ তারিখ অনুমান ১১.০০ ঘটিকার মধ্যে যে কোন সময় কেএমপি, খুলনার লবণচরা থানাধীন পূর্ব মোহাম্মাদনগর গ্রামস্থ হোসাইন মসজিদের পাশে দুস্কৃতিকারীরা ভিকটিম’কে নৃশংসভাবে হত্যা করে বালুর মাঠের মধ্যে ফেলে রেখে যায়। বিষয়টি জানতে পেরে ভিকটিমের স্ত্রী ঘটনাস্থলে যেয়ে তার স্বামীকে শনাক্ত করে। পরবর্তীতে গত ২৩/১২/২০২১ ইং তারিখ ভিকটিমের স্ত্রী বাদী হয়ে কেএমপি, খুলনার লবণচরা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-১০ তারিখ ২৩/১২/২০২১ ধারাঃ ৩০২/৩৪ পেনাল কোড।
কেএমপি, খুলনার লবণচরা থানায় সংঘটিত এই হত্যাকান্ডটি বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া, সামাজিক যোগাযোগ মাধ্যম এবং জনমনে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। বহুল আলোচিত এবং চাঞ্চল্যকর হত্যার পর থেকেই কেএমপি, খুলনার বিভিন্ন স্থানে অপরাধীদের গ্রেফতারে র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানি) এর একটি আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা ও ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় গত ২৩/১২/২০২১  ইং তারিখ রাত ২৩.০৫ ঘটিকায় র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কেএমপি, খুলনার  হরিণটানা থানা এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর “জাকির হোসেন” হত্যা মামলার এজাহারভুক্ত আসামী ১। তানিয়া (৫০), স্বামী-মোঃ কালাম, সাং-জিরোপয়েন্ট(হোগলা ডাঙ্গা), থানা-হরিণটানা, কেএমপি, খুলনা’কে গ্রেফতার করে। উল্লেখ্য, উক্ত বহুল আলোচিত এবং চাঞ্চল্যকর হত্যা মামলায় জড়িত অন্যান্য আসামীদের’কে গ্রেফতারে র‌্যাবের গোয়েন্দা অভিযান অব্যাহত রয়েছে।
৪। গ্রেফতারকৃত আসামী’কে কেএমপি, খুলনার লবণচরা  থানায় হস্তান্তর করা হয়েছে।

Categories