খাগড়াছড়ি গঞ্জপাড়াস্হ মদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২১

নুরুল কবির আরমান , খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা সদরে গঞ্জপাড়া মদিনাতুল উলুম মাদ্রাসায় এক অভিভাবক ওসুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।
আজ(২০নভেম্বর ) শনিবার সকাল ১০টায় মাদ্রাসা প্রাঙ্গণে মাদ্রাসার পরিচালক মাওলানা মুফতি ইমাম উদ্দিন কাসেমীর সভাপতিত্বে এই সমাবেশ অনুষ্ঠিত ।

মাদ্রাসা ছাত্র মো: নিয়ামত ইসলাম এর কুরআন তেলাওয়াত ও মোঃ আব্দুর রহিমের নাত পরিবেশনের পর উদ্বোধনী বক্তব্য রাখেন মাদ্রাসা পরিচালনা কমিটির উপদেষ্টা ও খাগড়াছড়ি কালেক্টর জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা হাবিবুল্লাহ জাহাঙ্গীর।

দৈনিক সকালের সংবাদের বিশেষ প্রতিনিধি মাওলানা মোঃ নুরুল কবির আরমান এর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন মার্কাজ মসজিদের খতিব মাওলানা মোস্তফা,মাওলানা রেজাউল করিম মিসবাহ ,মাওলানা হাফেজ দেলোয়ার হোসেন ,মাওলানা শহিদুল ইসলাম, মাওলানা আব্দুস সবুর,অভিভাবকদের মধ্যে থেকে মো: মুস্তফা কামাল ও মো:ফারুক হাসান প্রমূখ।

সভাপতির বক্তব্যে মুফতি ইমাম উদ্দিন কাসেমী বলেন, এ মাদ্রাসা সকলের সহযোগিতায় নবনির্মিত মসজিদ এবং নূরানী একাডেমীর স্থাপনাসহ বিভিন্ন উন্নয়ন করতে পেরেছি। এই মাদ্রাসায় ২০২২সালে আন্তর্জাতিক পুরস্কার প্রাপ্ত অভিজ্ঞ শিক্ষকের মাধ্যমে হেফজখানার কার্যক্রম শুরু হবে ইনশাআল্লাহ । আগামীতে আমাদের মহিলা শাখা খোলার পরিকল্পনা রয়েছে। মাদ্রাসার ছাত্র ছাত্রীদের শিক্ষার মানোন্নয়ন এবং উন্নয়নে সকলের সু-পরামর্শ ওসহযোগিতা কামনা করেন তিনি। পরিশেষে দেশ ,জাতিও ইস লামের সার্বিক কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাতের মাধ্যমে সমাবেশের সমাপ্তি ঘোষণা করা হয়।


Categories