খাগড়াছড়িতে মুজাহিদ কমিটির উদ্যোগে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৫৭ পূর্বাহ্ণ, নভেম্বর ১৬, ২০২১

নুরুল কবির আরমান খাগড়াছড়ি প্রতিনিধি: বাংলাদেশ মুজাহিদ কমিটি খাগড়াছড়ি জেলা শাখার উদ্যোগে এক ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার (১৫নভেম্বর )বিকাল ৩ টায় শুরু হয়ে রাত সাড়ে ১০ টা পর্যন্ত খাগড়াছড়ি পৌরসভা ঈদগাহ ময়দানে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা মুজাহিদ কমিটির সভাপতি মাওলানা আব্দুল কাদের ওয়াহেদীর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নায়েবে আমীরুল মুজাহিদীন শাইখুল হাদিস আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ ফায়জুল করিম।
অতিথির বয়ানে আল্লামা ফয়জুল করিম বলেন,যারা নেক আমল করবে তারা জান্নাতে যাবে আর যারা নেক আমল করবে না তারাও জান্নাতে যাবে এমন নয়।ঈমান-আমল ছাড়া বেহেস্তে যাওয়া সম্ভব নয়।দুনিয়াতে আমরা শতদলে দলে বিভক্ত । আখিরাতে শুধু দুটি মাত্র দল থাকবে এক দল জান্নাতী আরেকদল জাহান্নামী। যতবড় ক্ষমতার অধিকারী হোক না কেন ঈমান-আমল ছাড়া আখেরাতে কোন মূল্য নেই।
মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজাহিদ কমিটির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব হযরত মাওলানা রাশেদুল ইসলাম রহমতপুরী, জেলা কওমি মাদ্রাসা ও ওলামা পরিষদের সভাপতি মাওলানা ক্বারী ওসমান গনি ,চট্টগ্রাম ইপিজেড বাইতুন নুর জামে মসজিদের খতিব মাওলানা হারুন রশিদ ফারুকী, জেলা মুজাহিদ কমিটির ইমাম অডিটর মাওলানা সিফাত উল্লাহ, জেলা কোরআন শিক্ষা বোর্ডের সেক্রেটারি মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মুহাম্মদ পুর জামে মসজিদের খতিব মাওলানা হাফেজ দেলোয়ার হোসাইন ,দিঘীনালা পূর্ব হাসির পুর জামে মসজিদের খতিব মাওলানা কাউসার আজিজীও দিঘীনালা হাসিন চানপুর জামে মসজিদের খতিব মাওলানা মহিউদ্দিন বিন সুরুজ। পরিশেষে দেশ ,জাতি ও ইসলামের সার্বিক কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয়।


Categories