খাগড়াছড়িতে জাতীয় বীমা দিবস পালিত

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, মার্চ ১, ২০২১

নুরুল কবির আরমান, খাগড়াছড়ি প্রতিনিধিঃ মুজিব বর্ষের অঙ্গীকার, বীমা হোক সবার প্রতিপাদ্যে, খাগড়াছড়িতে জাতীয় বীমা দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ(১ মার্চ) সোমবার বিকেলে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ উদ্যোগে বঙ্গবন্ধু বীমা মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। তিনি বলেন, সাধারণ মানুষের কাছে বীমার উপকারিতা ও মুল বিষয়বস্তু তুলে ধরতে হবে। বীমা করি বা না করি বীমার গুরুত্বটা সবায়কে বুঝতে হবে এবং সকল বীমা কোম্পানীকে সততা বজায় রাখতে হবে।

সভার শুরুতে বীমার বিভিন্ন উপকারিতা এবং সফলতা বিষয়ে প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়। এতে অন্যান্যের মধ্যে ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর খাগড়াছড়ি মডেল অফিসের ইনচার্জ মাওলানা সেলিম উদ্দিন,লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিঃ খাগড়াছড়ি জেলা জুন প্রধান ইসমাল হোসেন সবুজ, সহকারি জোনাল ইনচার্স মো. মহিউদ্দিন ও মোস্তফা কামাল এবং সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিঃ জেলা ইঞ্চার্চ মুহম্মদ ইলিয়াছ-উজ-জামান, ব্রাঞ্চ ম্যানেজার বুলবুল আহমেদ, ফিরোজ আহমেদ এবং সমিরন চাকমা সহ অন্যান্য বীমা কোম্পানীর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।