খাগড়াছড়িতে ইসলামী আন্দোলনের থানা দায়িত্বশীলদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২১

নুরুল কবির আরমান, খাগড়াছড়ি প্রতিনিধিঃইসলামী আন্দোলন বাংলাদেশ খাগড়াছড়ি জেলা শাখার উদ্যোগে থানা দ্বায়িত্বশীলদের এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
আজ(১১ সেপ্টেম্বর) শনিবার সকাল ১১টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনেনে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।
জেলা সভাপতি মাওলানা হাফেজ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা কাউসার আজিজীর সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আলহাজ্ব মুহাম্মদ আমিনুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মোঃ খলিলুর রহমান । প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘সৃষ্টি যার বিধান তার’ একথা সকল ধর্মের ধর্মীয় গুরুরা অবিশ্বাস করে।এ হিসাবে এই পৃথিবীর একমাত্র মালিক মহান রব্বুল আলামীনা। এখানে তার বিধানেরই চলবে।দ্বিমত পোষন করার কোন অবকাশ নেই। তিন বলেন,পার্বত্য চট্টগ্রামে মুসলমানদের পাশাপাশি ক্ষুদ্রনৈগোষ্ঠীরা ও বসবাস করে। তাই তাদের ধর্মীয় অনুভূতিতে আঘাত না হানে সেদিকে লক্ষ্য রেখে ইসলামী আন্দোলনের কার্যক্রমকে সামনের দিকে এগিয়ে নিয়েয়ে যেতে হবে।

প্রশিক্ষণ কর্মশালায় আলোচনায় অংশগ্রহণ করেন ইসলামী আন্দোলনের জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা রাশেদুল ইসলাম , জেলা শাখার কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান,জেলা ইশা ছাত্র আন্দোলনের সভাপতি মোঃঃ রবিউল মিয়াজী প্রমূখ।


Categories