কৃষ্ণপুর ইউনিয়নে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান

প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২২
অহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ বে-সরকারি সংস্থা “দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ” এর আয়োজনে কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদে রোববার নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে উজ্জীবক, নারীনেত্রী, গনগবেষক, সুজন, আন্তঃধর্মীয় ফোরাম, বিকশিত নারী নেটওয়ার্ক, জাতীয় কন্যাশিশু এ্যাডভোকেসি ফোরামসহ প্রায় অর্ধশত স্বেচ্ছাব্রতি অংশগ্রহন করেন। প্রথমত শুভেচ্ছা ও জাতীয়  সঙ্গীতের পর কোরআন তেলাওয়াত,গীতা পাঠ, পরিচয় পর্বের পর হাঙ্গার প্রজেক্টের কার্যক্রম তুলে ধরেন ইউনিয়ন স্বমন্বয়কারী হামিদুল ইসলাম। নারী নেত্রীদের কার্যক্রম তুলে ধরেন তাসলিমা বেগম, ইয়ুথদের কার্যক্রম তুলে ধরেন রনি ইসলাম, উজ্জীবকদের কার্যক্রম তুলে ধরেন আব্দুর রহিম, গনগবেষকদের কার্যক্রম তুলে ছালমা বেগম ও আন্তঃধর্মীয় ফোরামের কার্যক্রম তুলে ধরেন,হুমায়ুন কবির চৌধুরী।
সেচ্ছাব্রতিদের শেয়ারিং শেষে ইউপি বডি কিভাবে সহযোগিতা করবেন এই প্রসঙ্গে ১নং ওয়ার্ড সদস্য মজিবর রহমান  রহমান বলেন, আজ এই স্বমন্নয় সভার গুরুত্ব অপরিসীম কারন আমাদের ইউনিয়নের সার্বিক  সমস্যা গুলো সমাধান করতে হলে জনগন এবং জনপ্রতিনিধির সমন্বয় থাকা জরুরী। তাহলে যে কোন সমস্যা দ্রুত সমাধান করা সম্ভব, তিনি বলেন, পরিষদের পক্ষ  আমরা আপনাদের সার্বিক সহযোগিতা করব।
পরিশেষে সভাপতি ও ইউ পি  চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, আমি ২০১৭ সালে যখন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হই তখন আমাদের পুরো বডির নতুন কোন অভিজ্ঞতা ছিল না। তবে এই হাঙ্গার প্রজেক্ট সর্বপ্রথম আমাদের পথের দিশারি ও আমাদের পথ দেখিয়েছে কিভাবে আমরা পরিষদকে পরিচালিত করব তাই সর্বপ্রথম দি হাঙ্গার প্রজেক্টের কর্মকর্তাসহ সকল সেচ্ছাব্রতীদের ধন্যবাদ জানায় এরকম আয়োজন করার জন্য। কারন বর্তমানে বিনা স্বার্থে বিনা অর্থে আপনারা নিজ নিজ গ্রামে কাজ করছেন এই টা নিশ্চয় মহৎ কাজ আমি পরিষদের পক্ষ থেকে আপনাদের সাধুবাদ জানায়, আমি সর্বদা আপনাদের পাশে আছি এবং থাকব ইনশাল্লাহ।
তিনি আরও বলেন আমরা দায়িত্ব পাওয়ার ৩০ কার্য দিবসের মধ্যে আমরা স্ট্যান্ডিং কমিটি গঠন করব সেক্ষেত্রে আপনারা স্বেচ্ছাব্রতীরা একটি তালিকা প্রস্তুুত করে আমাদের সহযোগিতা করবেন। সবাই ভালো থাকবেন অন্যকেও ভালো রাখবেন।পরিশেষে সকল সেচ্ছাব্রতীরা নবনির্বাচিত ইউ পি বডিকে ফুলের তোড়া দিয়ে বরন করে নেন।

Categories