কুলাউড়া উপজেলা কোয়াবের নতুন কমিটি গঠন।

প্রকাশিত: ১২:০৯ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০২০
মোঃ সাইফুল ইসলাম
শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
ক্রিকেট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) কুলাউড়া উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। মৌলভীবাজার জেলা সভাপতি বিমান ঘোষ বিলকু ও সাধারন সম্পাদক আহমেদ জাবেদ স্বাক্ষরিত ২৭ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটি অনুমোদন ঘোষনা করা হয়। এবং তারা আশা করেন কুলাউড়া উপজেলার খেলাধূলা অগ্রযাত্রায় নতুন কমিটি অগ্রণী ভূমিকা রাখবেন। নতুন কমিটিতে সভাপতি হিসেবে মোহাম্মদ মাসুদ হোসেন, সাধারন সম্পাদক রফি আহমেদ তানিম ও সাংগঠনিক সম্পাদক কাওসার হোসাইন বাবুলকে নির্বাচিত করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেনঃ সহ সভাপতি মাহবুবুল ইসলাম খান, রবিউল আউয়াল মিন্টু, খালেদ সাইফুল্লাহ অঞ্জন, সৈয়দ মোকাম্মেল আলী সাহেদ, অতিরিক্ত সাধারন সম্পাদক আব্দুস সালাম জনি, যুগ্ন সম্পাদক আশরাফুর রহমান শাওন,মঞ্জুরুল আমীন মঞ্জু, সহ সাংগঠনিক সম্পাদক অমিত মল্লিক, কোষাধ্যক্ষ রায়হান আহমেদ, দপ্তর সম্পাদক ফরহাদ মাহমুদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রায়হান ইকবাল অভি, সহঃ সামি আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আদনান সামি যুবরাজ, সহঃ আরিয়ান রনি।
সদস্যরা হলেনঃ আহমেদ সুয়েট, রাজিব নাইডু, মুন্না দেব, জায়েদ ইসলাম,শুভ দেব, ফয়ছল আহমেদ মিন্টু,জাকির হোসেন, জুবায়ের আহমেদ, রিপন আহমেদ ও ইফতু ইসলাম প্রমুখ।