কুলাউড়ায় দেশীয় অস্ত্রসহ দুই কুখ্যাত ডাকাত আটক

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০
মোঃ দুদু মিয়া তানভীর, মৌলভীবাজার।।
মৌলভীবাজারের কুলাউড়ায় দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যকে আটক করে পুলিশ। ২০ জুলাই রাত ১২ টার দিকে উপজেলার শরীফপুর ইউনিয়ন থেকে তাদেরকে আটক করা হয়।
থানা সূত্রে জানা যায়, রোববার রাতে গোপন সংবাদ পেয়ে কুলাউড়া সার্কেলের  অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর এর নেতৃত্বে কুলাউড়া থানা অফিসার ইনচার্য ইয়ারদৌস হাসান, অফিসার ইনচার্য ( তদন্ত) সঞ্চয় চক্রবর্তী সহ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে কুলাউড়া উপজেলাধীন বাগজুর  সাকিন হইতে ডাকাতির প্রস্তুতিকালে ০১ টি দেশীয় পাইপগান ও ০১ রাউন্ড কার্তুজ সহ আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয়  সদস্য ও একাধিক ডাকাতি মামলার আসামী মাহমুদ আলী ওরফে লিটন(৩৫) এবং আব্দুছ ছত্তার রাজু (৩০) কে গ্রেপ্তার করা হয়।
আটক ডাকাত মাহমুদ আলী হাজীপুর ইউনিয়নের বিলেরপাড় গ্রামের আব্দুস সোবহানের ছেলে এবং অপর ডাকাত আব্দুস ছত্তার রাজু কমলগঞ্জ উপজেলার শ্রীমতপুর গ্রামের বশির মিয়ার ছেলে।
অফিসার ইনচার্য ইয়ারদৌস হাসান জানান, তারা ৬/৭ জন মিলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকীরা পালিয়ে যায়।বাকীদেরও আটকের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। তিনি আরো জানান আজ ২০ জুলাই গ্রেপ্তারকৃত ০২ ডাকাতকে আদালতে প্রেরণ করা হবে।

Categories