কুলাউড়ার কটারকোনা বাজারের দোকানে দুর্ধর্ষ চুরির রহস্য উন্মোচন করেছে পুলিশ ; আটক ২

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০
মোঃ দুদু মিয়া তানভীর, মৌলভীবাজার।।
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় কটারকোনা বাজারের পাল ট্রেডার্স নামক দোকানের দুর্ধর্ষ চুরির রহস্য উন্মোচন করেছে পুলিশ।
কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও অফিসার ইনচার্য ইয়ারদৌস হাসানের নির্দেশনা ও অনুপ্রেরণায় এসআই কানাই লাল চক্রবর্তীর নেতৃত্বে এএসআই তপন ও  এএসআই জাহাঙ্গীর হোসেন দূর্যয়ের সহায়তায়  ১৯ জুলাই সকাল থেকে মধ্য রাত পর্যন্ত অভিযান চালিয়ে বরাইগ্রামের হোসেন (২০) এবং টেংরা বাজার হতে রাজনগর থানার ইলাছপুর গ্রামের রুবেল (২৮) কে আটক করা হয়।
কুলাউড়া থানার পুলিশ সূত্রে জানা যায়, কটারকোনা বাজারের বাবু গৌরাঙ্গ পালের পাল ট্রেডার্স নামক চাউলের দোকানের পিছনের ওয়াল ভেঙ্গে গত ২৭.০৫.২০ ইং তারিখ রাতে ক্যাশ বাক্স হতে টাকা চুরির ঘটনায় বিস্বস্থ  গোপ্তচরের দেওয়া তথ্যের ভিত্তিতে প্রথমে বরাই গ্রামের হোসেন কে কটারকোনা ( কুনিমোরা) থেকে আটক করা হয়। সে বহুলোকের সম্মুখে ঘটনার স্বীকারোক্তি দিলে তার সনাক্তমতে রাজনগর থানার টেংরাবাজার হতে রাজনগর থানার ইলাছপুর গ্রামের রুবেল (২৮) কে আটক করা হয়।
আটককৃতদের স্বীকারোক্তি ও উপস্থাপন মতে ঘটনায় চুরি হওয়া কিছু টাকা উদ্ধার করেছেন পুলিশ।জিজ্ঞাসাবাদকালে উপস্থিত লোকজনের সম্মুখে আসামীদ্বয় ঘটকার প্রকাশ্য স্বীকারোক্তি প্রদান করলেও বিজ্ঞ আদালতে দোষ স্বীকারে অস্বীকৃতি জানায়। আজ ২০ জুলাই আসামীদ্বয় বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

 


Categories