ঢাকা, ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

কিশোরগঞ্জ তাড়াইলে” তাড়াইল অনলাইন স্কুল ” চালু করার জন্য ভার্চুয়াল মিটিং অনু্ষ্ঠিত 


প্রকাশিত: ১:০২ পূর্বাহ্ণ, জুলাই ২৩, ২০২০



মো মিজানুর রহমান,  তাড়াইল,কিশোরগঞ্জ।।

কিশোরগঞ্জ জেলায় তাড়াইল উপজেলায় আজ ২২/০৭/২০২০ খ্রি: দুপুর ১২.০০ টা হতে দুপুর ১.৩০ মিনিট পর্যন্ত  ” তাড়াইল অনলাইন স্কুল ” চালু  করার লক্ষ্যে  তাড়াইল উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ তারেক মাহমুদ স্যারের  সভাপতিত্বে  এক  ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয় । উক্ত ভার্চুয়াল মিটিং এ প্রধান অতিথি হিসেবে ছিলেন জনাব মোঃ জুলফিকার হোসেন, জেলা শিক্ষা অফিসার কিশোরগঞ্জ । বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনাব এ কে এম নাদিরুজ্জামান , গবেষণা কর্মকর্তা , জেলা  শিক্ষা অফিস কিশোরগঞ্জ । মিটিং এ তাড়াইল উপজেলার সকল( স্কুল  ও মাদ্রাসা)  শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান  শিক্ষক/ সুপারগণ উপস্থিত ছিলেন । 
শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ বলেন করোনাভাইরাস  কারণে দীর্ঘদিন  শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার দরুন শিক্ষার্থীরা তাদের পড়াশোনা বিরাট ক্ষতি হচ্ছে। শিক্ষারথীদের এই ক্ষতি কিছুটা পুষিয়ে নেওয়ার জন্য তাড়াইল অনলাইন স্কুল চালু করা দরকার। উনারা আরো বলেন তাড়াইল অনলাইন স্কুল এর পাশাপাশি  নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানেও অনলাইন ক্লাস চালু রাখার কথা বলেন। 

উক্ত ভার্চুয়াল মিটিং এ আরও উপস্থিত ছিলেন  তাড়াইল উপজেলা আইসিটি ফোরামের সভাপতি মোঃ আব্দুল মজিদ , প্রভাষক, দাউদপুর বানাইল আলিম মাদ্রাসা ও সাধারণ  সম্পাদক মোঃ মিজানুর রহমান , সহকারী শিক্ষক, তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়, তাড়াইল,কিশোরগঞ্জ । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনাব এ কে এম গোলাম কিবরিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার , তাড়াইল , কিশোরগঞ্জ ।