কিশোরগঞ্জ তাড়াইলে ইয়াবা ও গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।

প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, জুলাই ১, ২০২০

মো মিজানুর রহমান (তাড়াইল,কিশোরগঞ্জ)।
কিশোরগঞ্জের তাড়াইলে পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ সাইফুল(৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে তাড়াইল থানা পুলিশ।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ৩০/০৬/২০ খ্রি: মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার রাউতি ইউনিয়নের সুরঙ্গল গ্রামের নুরুল ইসলামের ছেলে মাদক ব্যবসায়ী সাইফুলকে নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে পুলিশ। গ্রেপ্তার হওয়ার সময় সাইফুলের পড়নে লুঙ্গির কোচরে ১০০ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির নগদ ১ হাজার টাকা উদ্ধার করা হয় উক্ত অভিযানে নেতৃত্ব দেন তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান। অভিযান পরিচালনা করেন এস আই হুমায়ুন কবির, এস আই আসাদুজ্জামান, এ এস আই ফজলু (১), এ এস আই ফজলু(২) সহ অন্যান্য পুলিশ সদস্য।
আজ বুধবার সকালে আসামী সাইফুলকে জেলা কোর্টে প্রেরণ করা হয়েছে।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান জানান,এলাকাবাসীর অভিযোগ ও আমাদের ইনফরমার মারফত জেনেছি বহুদিন যাবত সাইফুল নামে এক মাদক ব্যবসায়ী মাদক ব্যবসা করে আসছিলো কিন্তু ঘনঘন স্থান পরিবর্তন করায় তাকে গ্রেপ্তার করতে আমাদের সময় লেগেছে।

তিনি আরও জানান,মাদক বিরোধী অভিযান আমাদের চলমান থাকবে। সাইফুলের বিরুদ্ধে আজ ১ জুলাই ২০২০ খ্রি: মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ২০১৮ ৩৬(১)এর ১০/ক/৯৯(ক) ধারায় তাড়াইল থানায় মামলা রজু করা হয়। মামলা নম্বর ১।


Categories