করোনা থেকে মুক্তি পাওয়ার পর মারা গেলেন এমপি ইসরাফিল

প্রকাশিত: ৯:২১ পূর্বাহ্ণ, জুলাই ২৭, ২০২০
অহিদুল ইসলাম, নওগাঁ।।
করোনা ভাইরাস থেকে মুক্তি পেয়ে নওগাঁ-৬ (আত্রাই- রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ সোমবার (২৭ জুলাই) সকাল ৫ টায় রাজধানীর স্কয়ার হাসপাতা‌লে তিনি মৃত্যুবরণ করেন।
ইসরা‌ফিল আলমের স্ত্রী সুলতানা পারভীন জানান, হাসপাতা‌লে লাইফ সাপোর্টে ছিলেন এই সংসদ সদস্য। ক‌রোনা পজেটিভ হওয়ার ১৪ দিন পর আবার পরীক্ষা করা হলে পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছিল। তার শরীরের অন্যান্য সমস্যার কারণে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতা‌লে তাকে ভ‌র্তি করা হয় চল‌তি মা‌সের ১৪ তারিখে।
মো. ইসরাফিল আলম নওগাঁ-৬ আসনে দীর্ঘ প্রায় ৩৬ বছর পর ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে ধানের শীষের মনোনীত প্রার্থী মো. আলমগীর কবিরকে পরাজিত করে বিএনপির দুর্গ হিসেবে খ্যাত এই আসনটিতে বিজয়ী হন। ২০১৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইসরাফিল আলম সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে ১০ বছরে এই এলাকায় ব্যাপক উন্নয়ন করেন তিনি। সন্ত্রা‌সের জনপদ হিসে‌বে প‌রি‌চিত আত্রাই রাণীনগ‌রের সুস্থ জীবন ধারা ফি‌রে আনেন তি‌নি ।
তিনি বর্তমান সংসদে শ্রম ও কর্মসংস্হান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি ছিলেন।  ওই কমিটির পাশাপাশি পাট ও বস্ত্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্যও ছিলেন।

 


Categories