করোনা উপসর্গ নিয়ে মান্দা উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা জসিমের মৃত্যু!

প্রকাশিত: ৩:৫৪ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২০

অহিদুল ইসলাম, নওগাঁঃ
করোনা উপসর্গ নিয়ে মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা স ম জসিম উদ্দিন মারা গেছেন। তিনি গত বৃহস্পতিবার থেকে জ্বর,সর্দি কাশি ও শ্বাসকষ্ট সহ বেশ কিছু সমস্যার ভুগছিলেন। স্থানীয় পর্যায়ে চিকিৎসা নিয়ে কোন উন্নতি না হওয়ার তিনি গতকাল রবিবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ২৯ নম্বর করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার (৬জুলাই) সকল সাড়ে ৮ টায় মারা যান।

জসিম উদ্দিন নওগাঁ জেলা আওয়ামী লীগে একজন প্রভাবশালী নেতা হিসেবে পরিচিত। এছাড়া তিনি ৭ নম্বর সেক্টরের সদস্য হিসেবে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে দেশকে স্বাধীন করেছিলেন।

হাসপাতাল সূত্রে জানান যায়, তিনি করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। আজ সোমবার সকাল আনুমানিক সাড়ে ৮টায় হাসপাতালের ২৯ নম্বর করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার লাশ স্বাস্থ্যবিধি মেনে দাফনের ব্যবস্থা করছে কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবী সদস্যরা।

এব্যাপারে নওগাঁ জেলা সিভিল সার্জন ডাঃ আকন্দ মোঃ আখতারুজ্জামান আলাল বলেন, তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না সেটা এখন বলা যাচ্ছে না। রিপোর্ট এলে সেটা সঠিক ভাবে বলা যাবে। তবে তিনি করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এবং আজ সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।