করোনায় মুক্তিলাভে শ্রীনগরে বিশেষ প্রার্থনা সভা

প্রকাশিত: ১১:২০ পূর্বাহ্ণ, জুন ২৫, ২০২০

প্রদীপ কুমার সাহা :- (শ্রীনগর, মুন্সীগঞ্জ)
শ্রীনগর উপজেলা হিন্দু-বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও যুব ঐক্য পরিষদের যৌথ উদ্যোগে করোনা মুক্তির জন্য বিশেষ্ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয় । গতকাল সন্ধ্যায় শ্রীনগর অনন্তদেব কেন্দ্রীয় মন্দিরে প্রার্থনার আয়োজন করা হয় । এতে সভাপতিত্ব করেন শ্রীনগর উপজেলা হিন্দু – বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি স্বপন রায় । করোনায় আক্রান্ত বাংলাদেশ হিন্দু – বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও মানবতাবিরোধী আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সিনিয়র প্রসিকিউটর অ্যাডভোকেট রানা দাস
গুপ্তের সস্ত্রীক করোনা মুক্তির জন্য মূলত এই প্রার্থনা সভাটি পরিচালিত হয় । শংকর পালের সঞ্চালনায় প্রার্থনা সভায় প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি পালন করা হয় ।
প্রার্থনা সভায় বাংলাদেশ যুব ঐক্যের সিনিয়র সহ-সভাপতি বলরাম বাহাদুর বলেন, গত ১৮ জুন রানা দাস গুপ্ত সস্ত্রীক করোনায় আক্রান্তের পর তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউ অ্যাম্বুলেন্সে করে তাঁদের চট্টগ্রাম থেকে ঢাকায় আনা হয় । শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী তাঁদেরকে চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তরের ব্যবস্থা করেন । বর্তমানে তিনি সস্ত্রীক ঢাকার গুলশানের শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন । তাঁদের শারীরিক অবস্থা ক্রমশ উন্নতির দিকে যাচ্ছে । প্রার্থনা সভায় আরো উপস্থিত ছিলেন, শ্রীনগর উপজেলা হিন্দু – বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক তাপস দাস, প্রদীপ কুমার সাহা, কাজল দাস সহ শ্রীনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ ।

প্রার্থনা সভায় রানা দাস গুপ্ত, রিতা দাস গুপ্ত সহ করোনায় আক্রান্ত সকলের আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় স্রষ্টার নিকট বিশেষ প্রার্থনা করা হয় । এবং করোনা যুদ্ধে পরাজিত হয়ে যারা মৃত্যুবরন করেছেন তাঁদের সকলের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয় ।