করোনাক্রান্ত শিক্ষক নেতা শামসুদ্দোহা খানের শারীরিক অবস্থার অবনতি

প্রকাশিত: ৭:২৮ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০২১

ফেঞ্চুগঞ্জ, সিলেট: করোনা ভাইরাসে আক্রান্ত ফেঞ্চুগঞ্জ মোহাম্মদীয়া কামিল মাদ্রাসার সহকারী শিক্ষক ও লতিফিয়া আইডিয়াল একাডেমির অধ্যক্ষ মাওলানা শামসুদ্দোহা খাঁন রাসেলের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তিনি বর্তমানে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত (১৪ জুলাই) বুধবার অসুস্থ হলে শামসুদ্দোহা খাঁনকে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করা হয়।

শামসুদ্দোহা খাঁন রাসেলের ছোট ভাই ইমরান খাঁন রুবেল বলেন, আমার বড় ভাই শামসুদ্দোহা খাঁনের শারিরিক অবস্থা আশংকাজনক। আমি দেশ-বিদেশের সবার প্রতি উনার রোগমুক্তির জন্য দোয়া কামনা করছি।

জনাব শামসুদ্দোহা খান বিভিন্ন সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের সাথে জড়িত। তিনি বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম, ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখার সহ সভাপতি এবং জমিয়াতুল মোদাররিসিন ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক । তিনি ধুমকেতু সাহিত্য পরিষদের সভাপতি।

বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরামের কেন্দ্রীয় যুগ্মমহাসচিব  জ্যোতিষ মজুমদার, কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক  এম.এ.মতিন, সিলেট জেলা শাখার শিক্ষা বিষয়ক সম্পাদক ছয়ফুল আমিন, ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখার সভাপতি সেলিম উদ্দিন, সাধারণ সম্পাদক শেখ মাসুক আহমদ  জনাব শামসুদ্দোহার চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন এবং সারাদেশের শিক্ষক সমাজের কাছে উনার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।


Categories