কক্সবাজার চকরিয়ায় কাভার্ডভ্যানের চাপায় নিহত-২,আহত-১

প্রকাশিত: ১০:২৮ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২০

জামাল হোসাইন,

চট্রগ্রাম-কক্সবাজার হাইওয়ে মহাসড়কের চকরিয়াস্থ জিদ্দাবাজার নামক এলাকায় কাভার্ডভ্যানের চাপায় ২ মোটর সাইকেল আরোহী নিহত ও অপর ১জন আহত হয়েছে।
রবিবার(৩০ আগষ্ট) সাড়ে ১২টার সময় এ মর্মান্তিক র্দূঘটনা ঘটেছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, হারবাং ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের অলিপুর গ্রামের মোঃ বশিরের পুত্র আমজাদ হোসেন রিফাত (২২) ও একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাজারপাড়া গ্রামের আব্দুল হাকিমের পুত্র মোহাম্মদ তারেক(২২)। এতে আহত হন একই ইউনিয়নের আব্দুল হাকিমের পুত্র তানজিলুর রহমান (১৯)।

ঘটনার সত্যতার বিষয়ে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ(ইন্সপেক্টর) আনিছুর রহমান জানান, কক্সবাজারগামী কাভার্ড ভ্যানের সাথে বিপরিত থেকে আসা মোটর সাইকেলের সঙ্গে ধাক্কা লেগে র্দূঘটনা ঘটেছে।এত ঘটনাস্হলে ২জনের মৃত্যূ হয়। অপর ১জন আহত হয়।আহত তানজিলুর রহমানকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ পরিবারের মাঝে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে। দূর্ঘটনা কবলিত গাড়ী দুইটি জব্দ করে ফাঁড়ির হেফাজতে রাখা হয়। কাভার্ডভ্যানের চালক এবং হেলপার দুর্ঘটনা স্থল থেকে পালিয়ে যায়। এবিষয়ে কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে এ ঘটনা নিয়ে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হবে।

দূর্ঘটনায় নিহত দুইজনের মধ্যে একজন ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ছাত্র অন্যজন চট্রগ্রামের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র বলে জানা যায়।


Categories