ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপনের লক্ষ্যে তাহিরপুরে কৃষকলীগের আলোচনা সভা।

প্রকাশিত: ১২:০৫ পূর্বাহ্ণ, মার্চ ৭, ২০২১

সুনামগঞ্জ প্রতিনিধি::

ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপনের লক্ষ্যে তাহিরপুরে কৃষকলীগের আলোচনা সভা।

ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপনের লক্ষ্যে তাহিরপুর উপজেলার ১নং শ্রীপুর উত্তর ইউনিয়ন কৃষকলীগের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার রাত ৮ ঘটিকায় ইউনিয়ন কৃষকলীগের কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শেখ মোস্তফা’র সভাপতিত্বে অনুষ্ঠানে কৃষক লীগের সকল পর্যায়ের নেতা কর্মীরা অংশগ্রহণ করেন ।

এ সময় ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শেখ মোস্তফা বলেন, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণের দ্বারা অনুপ্রাণিত হয়েই বাঙ্গালী জাতি স্বাধীনতা যুদ্ধে ঝাপিয়ে পড়েছিল এবং এ দেশকে পাকিস্তানি সৈর শাসনের হাত থেকে মুক্ত করে একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্রে পরিনত করেছিল। দেশ স্বাধীন হবার পর ৭১ এর পরাজিত শক্তিরা বঙ্গবন্ধুকে হত্যা করেই ক্ষান্ত হয় নাই তারা বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরি কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনাকে ২১ বার হত্যার প্রচেষ্টা চালিয়েছে। কৃষকলীগের নেতা- কর্মীদের তিনি সজাগ দৃষ্টি রেখে নেত্রীর নিরাপত্তা ও কৃষক সমাজের উৎপাদনের সহযাত্রী হিসাবে একসাথে কাজ করার পরামর্শ দেন। কৃষকলীগের প্রতিটি নেতাকর্মীকে শেখ হাসিনার নেতৃত্বে দেশ গড়ার আহ্বান জানান। তিনি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে উন্নয়ন ও উৎপাদনে কৃষকের কল্যাণে আজীবন কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।