“এম.পি. মহোদয়ের আনুকূল্যে নাসিরনগর স্বাস্থ্যসেবায় আধুনিকায়ন”

প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২০

আবদুল হক, নাসিরনগর, ব্রাহ্মনবারিয়া।

 এম.পি. মহোদয়ের আনুকূল্যে নাসিরনগর স্বাস্থ্যসেবায় আধুনিকায়ন।

ব্রাহ্মণবাড়িয়া জেলাধিন নাসিরনগর উপজেলার “নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স” ।

আজ ৫০ শষ্যা বিশিষ্ট উপজেলা হাসপাতাল, নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়া এর ইনডোর বিভাগে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র, পুরুষ ওয়ার্ড এবং মহিলা ওয়ার্ড এর শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নাসিরনগর উপজেলার প্রাণপ্রিয় নেতা মাননীয় সংসদ সদস্য জনাব  বি. এম. ফরহাদ হোসেন সংগ্রাম উপস্থিত ছিলেন।

এছাড়াও উদ্বোধনি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিরনগর উপজেলার সম্মানিত উপজেলা নির্বাহী অফিসার জনাব নাজমা আশরাফী, উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব রাফি উদ্দিন আহমেদ, উপজেলার সম্মানিত মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আকতার, উপজেলা  স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জনাব ডাঃ অভিজিৎ রায়সহ আরো অনেকে।

মাননীয় সংসদ সদস্য জনাব  বি. এম. ফরহাদ হোসেন সংগ্রামের ঐকান্তিক প্রচেষ্টায় নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আউটডোরে গড়ে তোলা হয়েছে কিডস জোন l সেই সাথে নিজস্ব অর্থায়নে গড়ে তুলেছেন আই সি ইউ (ICU)। যা নাসিরনগর তথা পুরো বাংলাদেশের স্বাস্থ্যসেবায় মাইলফলক হয়ে থাকবে এই উদ্যোগ l

সেই সাথে সদ্য জন্ম নেয়া বেবিদের জন্য ইনকিউবেটর স্থাপন করা হয়। উপজেলা স্বাস্থ্যসেবায় বাংলাদেশে এটা একটা অনন্য নজির। একজন স্বপ্নবাজ নেতা মানুষ স্বপ্নের সারথি হয়ে কাজ করে যাচ্ছেন। নাসিরনগরের উন্নয়নের রুপকার নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর গুণগত মানউন্নয়ন জনগণের স্বাস্থ্যসেবায় বর্তমানে আস্থার প্রতীক হয়ে দাঁড়িয়েছে।


Categories