এমপি ছলিম উদ্দিন করোনায় আক্রান্ত ; দোয়া চেয়েছেন দেশবাসীর কাছে

প্রকাশিত: ৯:২৪ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০

অহিদুল ইসলাম, নওগাঁ।।

নওগাঁ-৩ (মহাদেবপুর – বদলগাছী) আসনের এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিম করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় সর্বস্তরের মানুষের কাছে দোয়া প্রার্থনা করেন। রবিবার জেলা সিভিল সার্জন ডা. আকন্দ মোঃ আখতারুজ্জামান আলাল এমপি ছলিমের করোনাভাইরাসে আক্রান্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নমুনা সংগ্রহের আগে ২-৩ দিন জ্বর ও সর্দিতে ভুগছিলেন এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিম। এজন্য গত বুধবার (১৫ জুলাই) তার গ্রামের বাড়ি মহাদেবপুর উপজেলার চেরাগপুর ইউনিয়নের আজিপুর থেকে নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার (১৭ জুলাই) সন্ধ্যায় রিপোর্ট আসে তিনি করোনা পজিটিভ। তবে তিনি সুস্থ আছেন। বর্তমানে কোনো ধরনের উপসর্গ নেই বললেই চলে। নমুনা দেয়ার পরদিন তিনি ঢাকাতে গেছেন। বর্তমানে ঢাকাতে আছেন বলে জানা গেছে।

জানা গেছে, এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিমের করোনা আক্রান্তের বিষয়টি গোপন রাখার চেষ্টা করা হয়েছিল। করোনার রিপোর্ট আসলেও তা কেউ জানতো না। কিন্তু হঠাৎ করেই বিষয়টি প্রকাশ পাই। রোববার বিকেল থেকে ফেসবুকে নওগাঁ-৩ আসনের এমপি করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি ছড়িয়ে পড়ে।

এ ব্যাপারে এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিমের সহকারী (এপিএস) শাকিল তরফদার জানান, এমপি মহাদোয়ের করোনা পজেটিভ ধরা পড়ায় তিনি এখন ঢাকায় লকডাউনে আছেন এবং তিনি ভালো আছেন। উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি রাইগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মন্জুরুল আলম মঞ্জু এমপি ছলিমের সুস্থ্যতা কামনা করে মসজিদে মসজিদে দোয়া প্রার্থনা করেন।

এছাড়া মহাদেবপুর-বদলগাছীর সর্বস্তরের নেতা-কর্মিসহ সাধারণ মানুষ এমপির জন্য দোয়া প্রার্থনা করেন। উল্লেখ্য, এখন পর্যন্ত নওগাঁ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৭৭৯ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৫৮১। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১২ জন।