এমপিওভুক্ত শিক্ষা জাতীয়করণ দাবিকে গণদাবিতে পরিণত করতে বাবেশিকফোর কর্মতৎপরতা।

প্রকাশিত: ২:২৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২২

আব্দুল কাদির সুমন- নারায়ণগঞ্জ।

এমপিওভুক্ত শিক্ষা জাতীয়করণ দাবিকে গণদাবিতে পরিণত করতে বাবেশিকফোর কর্মতৎপরতা।

শিক্ষা ক্ষেত্রে শিক্ষক-কর্মচারিদের মধ্যে বিভিন্ন বৈষম্য দূরীকরণের একমাত্র সমাধান এমপিওভুক্ত শিক্ষা জাতীয়করণ। এই জাতীয়করণের দাবিকে গণদাবিতে পরিণত করতে এবং এই দাবিতে শিক্ষক-কর্মচারিদের আন্দোলনমূখী করতে বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারি ফোরাম (বাবেশিকফো) তৃণমূল পর্যায়ে সাংগঠনিক শক্তি বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারি ফোরাম (বাবেশিকফো) এর নারায়নগঞ্জ জেলার ২৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার সনমান্দী হাছান খান উচ্চ বিদ্যালয়ের সম্মানিক সহকারী প্রধান শিক্ষক জনাব সেলিনা আক্তারকে আহবায়ক (মোবাইল নম্বর:01815470655) এবং ফতুল্লা পাগলা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জনাব মোহাম্মদ মিজানুর রহমানকে সদস্য সচিব (মোবাইল নম্বর:01678713808) করে ২৫ সদস্যের একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারি ফোরাম (বাবেশিকফো) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জনাব এনামুল ইসলাম মাসুদ ও যুগ্ম সাংগঠনিক সম্পাদক বাবেশিকফো, কেন্দ্রীয় কমিটি এবং নারায়নগঞ্জ জেলা কমিটির সমন্বয়ক জনাব মোহাম্মদ গোলাম সাদেকসহ নারায়নগঞ্জ জেলা কমিটি গঠনের সমন্বয়কারী ও যুগ্ম সমন্বয়কারী নেতৃবৃন্দের প্রতি নারায়নগঞ্জ জেলার এমপিওভুক্ত সম্মানিত শিক্ষক-কর্মচারিবৃন্দকে সুন্দর একটি জেলা কমিটি গঠন করতে উক্ত আহবায়ক কমিটিকে সর্বাত্মক সহযোগিতা করার আহবান করেছেন।


Categories