উপাধ্যক্ষ ডঃ আব্দুস শহীদ এমপির করোনা জয়

প্রকাশিত: ৩:৪৬ অপরাহ্ণ, জুন ২৫, ২০২০

মোঃ দুদু মিয়া তানভীর মৌলভীবাজার থেকেঃ
মৌলভীবাজার-৪(কমলগঞ্জ ও শ্রীমঙ্গল) আসনের এম.পি, অনুমিত হিসাব সংক্রান্ত সংসদের স্থায়ী কমিটির সভাপতি, সাবেক সভাপতি মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ, জনাব উপাধ্যক্ষ ডঃ আব্দুস শহীদ এমপি করোনা জয় করেছেন।

বৃহস্পতিবার (২৫ জুন) সকাল ১১ ঘটিকায় আব্দুস শহীদ এমপির ব্যক্তিগত সহকারী ইমাম হোসেন সোহেল এমপির করোনা ভাইরাসের ১ম ফলোআপ রিপোর্ট নেগেটিভ আসার বিষয়টি নিশ্চিত করেন।ইমাম হোসেন বলেন তিনি এখন সম্পূর্ণ সুস্থ আছেন। তিনি এখনও স্কয়ার হাসপাতালে আছেন।আজ বৃহস্পতিবার মেডিকেল বোর্ড বসে সিদ্ধান্ত নেওয়ার পর ছাড়পত্র দেওয়া হলে তাকে বাসায় নিয়ে আসা হবে।

তিনি গত ১৪ জুন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছিলেন।সেখান থেকে আরোও উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে স্থানান্তর হয়েছিলেন।

তিনি ছয় বারের নির্বাচিত সংসদ সদস্য, তিনি বিপদগ্রস্ত মানুষের পাশে সবসময় করোনা প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই ছিলেন এবং রাত দিন অসম্ভব পরিশ্রম করে মানুষের দুয়ারে খাদ্য সামগ্রী পৌছানোর ব্যবস্থা করছেন। তিনি আল্লাহর রহমতে এবং সকলের দোয়ায় সুস্থ হয়েছেন। তিনি দেশ-বিদেশর সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।