জুড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান দম্পতি সহ করোনায় নতুন অাক্রান্ত ৮।

প্রকাশিত: ৩:৩৩ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২০
মোঃ দুদু মিয়া তানভীর মৌলভীবাজারঃ
মৌলভীবাজারের জুড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, মৌলভীবাজার জেলা আওয়ামী যুবলীগের সদস্য, জুড়ী উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, রিংকু রঞ্জন দাস ও তার স্ত্রীসহ উপজেলায় নতুন ৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত।
আজ দুপুর (১৫ জুলাই) ভাইস চেয়ারম্যান  রিংকু রঞ্জন দাসের পারিবারিক সূত্রে জানা যায়, ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস দম্পতি সহ অসুস্থ হলে গত ১১ জুলাই  তাদের নমুনা সংগ্রহ করা হয় এবং ১৪ জুলাই রাতে রিপোর্ট পজিটিভ আসে।
উপজেলা সাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ১১ জুলাই ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন ও তার স্ত্রী, মহিলা বিষয়ক অফিসের সহকারী সহ ৫ জন এবং ১২ জুলাই আরো ০৩ জনের নমুনা সংগ্রহ করা হয়। মঙ্গলবার (১৪ জুলাই) রাতে তাদের রিপোর্ট করোনা পজিটিভ আসে।
নতুন আক্রান্তদের মধ্যে, জুড়ী উপজেল ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন ও তার স্ত্রী রুপালী দাস, মহিলা বিষয়ক অফিসের সহকারী ০১ জন, কমিউনিটি সাস্থ্য অফিসের ০১ জন, গোয়ালবাড়ী ইউনিয়নের শিলুয়া গ্রামের ০১ জন, জায়ফর নগরের ভবানীপুর গ্রামের ০১ জন এবং এনজিও কর্মী ০১ জন।
উপজেলা সাস্থ্য ও পরিবার কর্মকর্তা ডাঃ সমরজিৎ সিংহ জানান, এ পর্যন্ত  উপজেলা সাস্থ্য কমপ্লেক্স থেকে ৫২৪ টি স্যাম্পল পাঠানো হয়েছে, যার মধ্যে ৫১৩ টি স্যাম্পলের রিজাল্ট এসেছে। এদের মধ্যে  মোট করোনা পজিটিভ ৬৫ জন। সুস্থ হয়েছেন ৫৪ জন, হোম আইসোলেশনে আছেন ১১ জন এবং নমুনা ফলাফলের অপেক্ষায় আছেন ১১ জন।

Categories