“উত্তর সরাইল ইয়াং গ্রাজুয়েট্স এসোসিয়েশন অতীতের ন্যায় এভাবেই মানবিক সহায়তা অব্যাহত রাখবে”

প্রকাশিত: ৪:০৮ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২০

সরাইল কালীকচ্ছ, ব্রাহ্মণবাড়িয়া থেকে কাওসার আলম বাবুল।

উত্তর সরাইল ইয়াং গ্রাজুয়েট্স এসোসিয়েশন অতীতের ন্যায় এভাবেই মানবিক সহায়তা অব্যাহত রাখবে।

ব্রাহহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার কালীকচ্ছ -নোয়াগাও এলাকার সবচেয়ে প্রগতিশীল সংগঠন হল উত্তর সরাইল ইয়াং গ্রাজুয়েট এসোসিয়েশন

প্রতিবছর ঈদ-উল-আযহায় উত্তর সরাইল ইয়াং গ্রাজুয়েট এসোসিয়েশন  এর পক্ষ থেকে   বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান উপহার দেওয়া হয়ে থাকে।

এবার বৈশ্বিক করোনা ভাইরাস মহামারি ( কোভিড-১৯) এর কারণে গণজমায়েতসহ ও বিভিন্ন ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধ রয়েছে । এমতাবস্থায় সকল সদস্যদের মতামতের ভিত্তিতে এবার সিদ্ধান্ত হয় করোনা ভাইরাসের কারণে অসহায়, দরিদ্র, কর্মহীন, দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মধ্যে ঈদ-উল- আযহা উপলক্ষে        নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হবে।

তাছাড়া উল্লেখ থাকে যে, এলাকার যে কোন  মহামারি ও দূর্যোগের সময় আমাদের উত্তর সরাইল ইয়াং গ্রাজুয়েট এসোসিয়েশন  সংগঠনটি বিভিন্ন ভাবে সহযোগীতা করে থাকে। তারই ধারাবাহিকতায় আজ স্বাস্থ্যবিধি মেনে  এলাকার গরীব, প্রতিবন্ধি , অসহায়, দরিদ্র, কর্মহীন, দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মধ্যে নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী  বিতরণ করা হয়।

এসময় উত্তর সরাইল ইয়াং গ্রাজুয়েট এসোসিয়েশন  এর  সদস্যবৃন্দসহ এলাকার অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উপস্থিত  সকলে  অসহায়, দরিদ্র, কর্মহীন, দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মধ্যে ঈদ-উল- আযহা উপলক্ষে নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ শেষে এসোসিয়েশনের সকল সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।


Categories