ইসলামী আন্দোলন মাটিরাঙ্গা উপজেলা শাখা পুর্নগঠিত

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, জুন ২০, ২০২১

নুরুল কবির আরমান খাগড়াছড়ি প্রতিনিধি ঃইসলামী আন্দোলন বাংলাদেশ খাগড়াছড়ি মাটিরাঙ্গা উপজেলা শাখা পূর্ণ গঠন উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ(২০ জুন) রবিবার সকাল ১০ টায় নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি মাওলানা হাফেজ দেলোয়ার হোসাইন।
উপজেলা আহবায়ক মুহাং নুরুল ইসলামের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শাখার সেক্রেটারী মাওলানা কাউছার আজিজী,ইসলামী শ্রমীক আন্দোলন জেলা শাখার সাধারণ সম্পাদক মুহাং আল আমিন ও যুব নেতা মোহা: আলম হোসেন।


আলোচনা সভায় বক্তাগণ বলেন, বর্তমানে দেশে চুরি- ডাকাতি, খুন- গুম ও ধর্ষণ মহামারি আকার ধারণ করেছে। এর থেকে পরিত্রাণ পেতে হলে সকলকে আল্লাহর হুকুম এবং মহানবীর (সাঃ) এর আদর্শের অনুসরণ অনুকরণ করা ছাড়া কোনো বিকল্প নেই। বক্তাগণ সকলকে আদর্শ সমাজ বিনির্মাণে ইসলামী আন্দোলনের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।
আলোচনা সভা শেষে সকলের মতামতের ভিত্তিতে মাটিরাঙ্গা উপজেলা শাখার আংশিক কমিটি ঘোষনা করা হয়।
কমিটির সভাপতি হলেন মুহাম্মদ নুরুল ইসলাম, সহ সভাপতি মুহাম্মদ ফিরোজ ও মুহাম্মদ ফরিদ হোসেন, সাধারণ সম্পাদক মুহাম্মদ মুজিবুর রহমান। পরিশেষে দেশ, জাতি ও ইসলামের সার্বিক কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।


Categories