ইকরা একাডেমি” বাইনতলা-খুলনা শাখার “শুভ উদ্ভোদন ও দোয়া অনুষ্ঠান” অনুষ্ঠিত। 

প্রকাশিত: ৪:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২৩
মোঃ মিজানুর রহমান সটাফ রিপোর্টার খুলনা

ইকরা একাডেমি” বাইনতলা-খুলনা শাখার “শুভ উদ্ভোদন ও দোয়া অনুষ্ঠান” অনুষ্ঠিত। 

আজ খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার অন্তর্গত, ইকরা একাডেমি” বাইনতলা-খুলনা শাখার “শুভ উদ্ভোদন ও দোয়া অনুষ্ঠান” অনুষ্ঠিত হয়েছে।
প্রতিষ্ঠানটির পরিচালক মোঃ রবিউল ইসলাম স্যারের পরিচালনায় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব জি. এম. মিলন, চেয়ারম্যান, ৭নং আমিরপুর ইউনিয়ন পরিষদ তাছাড়া বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ খলিলুর রহমান, সভাপতি, আমিরপুর ইউনিয়ন আওয়ামীলীগ, জনাব মাওলানা ডাঃ মোঃ আব্দুল কাদের, ইমাম ও খতিব খুলনা  ফিসারীজ জামে মসজিদ, বিশিষ্ট সমাজ সেবক জনাব মোঃ আঃ খালেক সাহেব, জনাব হযরত মাওলানা আব্দুল হামিদ সাহেব,ইমাম আকুঞ্জী বাড়ী জামে মসজিদ, ক্বারী ইমরান হুসাইন সাহেব, মাওলানা মোহাম্মাদুল্লাহ, আলহাজ্ব নুরুল আমিন সাহেব,  আলহাজ্ব মোঃ আঃ হামিদ সাহেব, হাফেজ রফিকুল ইসলাম,  মাওলানা মোঃ খানজাহান আলী সাহেব, মোঃ আকতার শেখ হোসেন,  জনাব মোঃ হায়দার আলী,  মাওলানা মোঃ মুহসিন সাহেব, মোঃ জামশেদ সাহেব  সহ অসংখ্য শিক্ষাবিদ ও ওলামায়েকরাম।
এ সময় প্রতিষ্ঠানের পক্ষ থেকে কোমল মতি শিশুদের হাতে তুলে দেওয়া হয় নতুন বই এবং পরিয়ে দেওয়া হয়  আই ডি কার্ড। তাছাড়া নতুন শিক্ষা প্রতিষ্ঠানে শিশুদের প্রত্যেকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

Categories