**ইংল্যান্ডের বিপক্ষে ১৪ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করেছে আইরিশরা**

প্রকাশিত: ১:২০ পূর্বাহ্ণ, জুলাই ২৯, ২০২০

ইংল্যান্ডের বিপক্ষে ১৪ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করেছে আইরিশরা।

আগামী ১ থেকে ৪ আগস্টের মধ্যে ইংল্যান্ড এবং আয়ারল্যান্ড এই দুই দল তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে। বৃহস্পতিবার সাউদাম্পটনের অ্যাগিয়াস বোলে সিরিজের প্রথম ম্যাচ। এই ম্যাচকে সামনে রেখে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে আইরিশরা। দলে জায়গা হয়নি মার্ক অ্যাডায়ারের।

ক্রিকেট পুরোদমে মাঠে ফেরার প্রক্রিয়া শুরু হয়েছে ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টেস্ট সিরিজ দিয়েই। সামনের দিনগুলোতে অনেকগুলো আন্তর্জাতিক সিরিজ দেখা যাবে। ক্যারিবীয়দের বিপক্ষে টেস্ট সিরিজ শেষ হতে না হতেই ওয়ানডে ফরমেটে মাঠে নামছে ইংলিশরা। এবার তাদের প্রতিপক্ষ আয়ারল্যান্ড।

ডানহতি এই পেস বোলার অ্যাঙ্কেলের অস্ত্রোপচারের পর সুস্থ হয়ে উঠেছেন। তবে পুরোপুরি ম্যাচ ফিটনেস ফিরে না পাওয়ায় তাকে প্রথম ওয়ানডের দলে বিবেচনা করা হয়নি। অথচ ২০১৯ সালে দলের সর্বোচ্চ উইকেটশিকারি ছিলেন অ্যাডায়ার।

তবে ২২ সদস্যের দল নিয়ে ইংল্যান্ডে খেলতে গেছে আয়ারল্যান্ড। প্রতি ম্যাচেই তারা দল পরিবর্তন করতে পারবে। তাই অ্যাডায়ারের পরের ওয়ানডেগুলোতে ফেরার সুযোগ ঠিকই থাকছে।

আয়ারল্যান্ড দল : অ্যান্ড্রু বালবিরিন, পল স্টার্লিং, কার্টিস ক্যামফার, গ্যারেথ ডেলানি, জশ লিটল, অ্যান্ড্রু বেকব্রিন, বেরি ম্যাকার্থি, কেভিন ও’ব্রায়েন, উইলিয়াম পোর্টারফিল্ড, বয়েড রেনকিন, সিমি সিং, হ্যারি টেকটর, লরকান টাকের, ক্রেইগ ইয়ং।


Categories