আ.লীগ নেতা জামাল হোসেনের ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: ৩:১১ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২০

সোহেল আহমদ সাজু, সুনামগঞ্জঃ
পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে বিশ্বম্ভরপুর উপজেলার দক্ষিণবাদাঘাট ইউনিয়ন সহ দেশ বাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আগামীদিনের কান্ডারি ও দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামী লীগে নেতা, ৭১’এর বীর মুক্তিযুদ্ধার ও সাবেক চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমান এর ছেলে মোঃ জামাল হোসেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হউক সকলের জীবন । প্রতি বছরেই আসে খুশির ঈদ। পবিত্র ঈদুল আযহা সকলের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। এ খুশী ধনী, দরিদ্র নির্বিশেষে সকলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ। পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

তিনি সাম্প্রদায়িক সম্প্রীতির দক্ষিণ বাদাঘাট ইউনিয়নে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল আযহার শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। সেই সাথে তিনি দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর রহমত কামনা করেন।

তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সমাজে শান্তি, সম্প্রীতি ও সৌহার্দ্য ফুটিয়ে তুলতে এই উৎসব চিরায়ত ভূমিকা রেখে আসছে।

কিন্তু আজ পৃথিবীর মাঝে করোনা নামক এমনই এক মহামারী এসে উপস্থিত হয়েছে যায় দরুন অনেকটা নিরুপায় হয়ে বলতে মানতে ও নির্দেশনা দিতে বাধ্য হচ্ছে যে, সামাজিক দুরত্ব বজায়ে রাখুন ও সংস্পর্শ মুক্ত থাকুন। কঠিন এই বাস্তবতার মুখোমুখি হয়ে বিশ্বের মানুষ তথা বাংলাদেশের সকল জনসাধারণ ও দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন বাসীকে পালন করতে হবে এমন দায়িত্বশীল আচরণ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুখী, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক ও সন্ত্রাস-জঙ্গীবাদ মুক্ত জাতি গঠনে সর্বক্ষেত্রে পবিত্র ঈদুল আযহার শিক্ষার প্রতিফলন ঘটাতে সকলের প্রতি আহ্বান জানান মোঃ জামাল হোসেন ।


Categories